Breaking News

৯ বছর অ’পেক্ষার পর একসঙ্গে তিন সন্তানের জন্ম

বিয়ের পর একে একে আটটি বছর পার হয়ে গেল। একটি সন্তানের মুখ দেখতে চাতক পাখির মতো অ’পেক্ষায় ছিলেন পলা’শ সরকার-জলি দম্পতি।

কোনোভাবেই সন্তানের মুখ দেখতে সক্ষম হচ্ছিলেন না তারা। নিঃসন্তান দম্পতির মনে এ নিয়ে দুঃখের শেষ ছিল না। অবশেষে দাম্পত্যের আট বছর পর এলো সুসংবাদ। বিয়ের ৯ বছর পর জলির কোলজুড়ে একসঙ্গে এলো তিন সন্তান।

এতে আনন্দে আত্মহারা পলা’শ-জলি দম্পতিসহ স্বজনরা। গত সোমবার সকালে রাজধানীর মগবাজারের রাশমনো স্পেশালাইজড হাসপাতা’লে সিজারের মাধ্যমে তিন সন্তানের জন্ম দেন জলি। এর মধ্যে দুই ছে’লে ও এক মে’য়ে রয়েছে।

জলি ঢাকার নবাবগঞ্জের শোল্লা ইউপির কুমিল্লি গ্রামের পলা’শ সরকারের স্ত্রী’ জলির বড় ভাই ডা. মিঠুন মণ্ডল বলেন, গত ২০ জুলাই বোন জলি সরকারকে ঢাকার মগবাজারের রাশমনো স্পেশালাইজড হাসপাতা’লে ভর্তি করি।

ওই হাসপাতা’লের চিকিৎসক ডা. রনজিৎ বিশ্বা’সের তত্ত্বাবধানে তার চিকিৎসা চলছিল। সোমবার সকাল সাড়ে ১০টায় সিজারের মাধ্যমে তিন সন্তানের জন্ম দেয় জলি। এখন দুই ভাগনে ও এক ভাগনি পেয়েছি।

তিনি আরো বলেন, ৯ বছর আগে পলা’শ সরকারের সঙ্গে জলির বিয়ে হয়। এতদিন তাদের ঘরে কোনো সন্তান জন্মগ্রহণ করেনি। তবে দীর্ঘদিন পর তিন সন্তান একসঙ্গে জন্ম নেয়ায় খুশিতে আত্মহারা সবাই। মা ও তিন নবজাতক এখন সুস্থ রয়েছে। বৃহস্পতিবার হাসপাতাল থেকে বোনকে বাড়িতে নেয়া হয়েছে।

About Utsho

Check Also

ভরিতে স্বর্ণের দাম বা’ড়লো ২৩৩৩ টাকা

ভরিতে স্বর্ণের দাম ২ হাজার ৩৩৩ টাকা বাড়িয়ে নতুন মূল্য নির্ধারণ করেছে বাংলাদেশ জুয়েলার্স সমিতি …

Leave a Reply

Your email address will not be published.