Breaking News

৫০ কোটি টাকা ছিল সুশান্তের ব্যাঙ্ক অ্যাকাউন্টে, কোথায় গেল এত টাকা?

সুশান্ত সিং রাজপুতের মৃ’ত্যু’ ঘিরে বিহার ও মুম্ব’ই পুলিশের সং’ঘা’ত চরমে। বিহার পুলিশ দাবি করছে মুম্বই পুলিশ ত’দ’ন্তে সহযোগিতা করছে না।

আবার মুম্বই পুলি’শের দাবি, বিহার পুলিশ কোনও নিয়ম মানছে না! এরইমধ্যে বিহার পুলিশের ডিজিপি অ’ভিযোগ করেছেন, মুম্বই পুলিশ ত’দন্তে সুশান্তের অর্থনৈ’তিক বি’ষয়’টিই খতিয়ে দেখছে না।

বিহার পুলিশের দাবি, গত চার বছরে অ’ভিনেতার অ্যাকাউন্ট থেকে ৫০ কোটি টাকা জমা পড়ে। গত এক বছরেই ওই অ্যাকাউন্ট থেকে তোলা হয়েছিল ১৭ কো’টি টাকা!

বিহার পুলিশের দাবি, “সুশান্তের অ্যাকাউন্টে জমা পড়েছিল প্রায় ৫০ কোটি টাকা। কিন্তু আশ্চর্যজন’কভাবে তা থেকে তুলে নেওয়া হয়েছিল প্রায় সব টাকাই। গতবছর ওই অ্যাকাউন্ট জমা পড়েছিল ১৭ কোটি, তার থেকে ১৫ কোটি টাকা তুলে নেওয়া হয়।

এটা কি ত’দন্তের ক্ষেত্রে একটা দিকনির্দেশক নয়? বিহার পুলিশ এই বি’ষয়টি নিয়ে ত’দন্তের গভীরে যাব’ে। তারা প্রয়োজনে মুম্বই পুলিশের কাছেও জানতে চাইবে, কেন এমন একটি বি’ষয়কে গু’রুত্ব দিয়ে দেখা হল না?

তাছাড়া বিহার পুলিশের ডিজিপি অ’ভিযোগ করেন, ত’দন্তের জন্য রবিবার রাতে বিহার পুলিশের আইপিএস অফিসার বিনয় তিওয়ারি মুম্বই পৌঁছন। এরপরই তাঁকে বহন্মমুম্বই পুরসভার তরফে জোর করে কোয়ারেনটিন করা হয়েছে!

অন্যদিকে সাংবাদিক বৈঠকে মুম্বইয়ের পুলিশ কমিশনার পরমবীর সিংহ দাবি করেন, সুশান্তের অর্থনৈতিক চাপ ছিল কি না তাও খতিয়ে দেখা হচ্ছে। তাঁর অ্যাকাউন্ট সংক্রা’ন্ত তথ্যাদি খতিয়ে দেখা হয়েছে।

পুলিশ কমিশনার বলেন, ‘ত’দন্তে নেমে জানতে পারি, সুশান্তের অ্যাকাউন্টে ১৮ কোটি টাকা ছিল। তার মধ্যে এখনও সাড়ে চার কোটি টাকা অ্যাকাউন্টেই পড়ে রয়েছে। ওই অ্যাকাউন্ট থেকে সরাসরি রিয়ার অ্যাকাউন্টে কোনও লেনদেন হয়নি। বি’ষয়টি খতিয়ে দেখছি আমরা’।

About Utsho

Check Also

সৌমিত্র চট্টোপাধ্যায়ের শা’রীরিক অ’বস্থার উ’ন্নতি

করোনায় আক্রান্ত হয়ে কলকাতার বেলভিউ হাসপাতালে চিকিৎসাধীন বাংলা চলচ্চিত্রের কিংবদন্তি অভিনেতা সৌমিত্র চট্টোপাধ্যায়ের শারীরিক অবস্থার …

Leave a Reply

Your email address will not be published.