Breaking News

হ্যাঁ মিথিলা আর আমার পরকিয়া হয়েছে: ফাহমি

স্যোশাল মিডিয়ায় ভাইরাল হয়ে গেছে অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলা ও নির্মাতা ইফতেখার আহমেদ ফাহমির অন্তরঙ্গ মুহূর্তের কিছু ছবি। এ নিয়ে ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়েছেন ইফতেখার আহমেদ ফাহমি।তিনি লিখেছেন, ‘হ্যা মিথিলা আর আমার পরকিয়া হয়েছে। একবার নয় অনেকবার। আর এটা নিয়ে মজা করার কিছুই নেই।

আমরা দুজন জাস্টফ্রেন্ড।এরআগে সোমবার একটি ফেসবুক গ্রুপ থেকে এ ছবিগুলো ছাড়া হয়। এরপর সেখান থেকে ছবিগুলো দ্রুত ছড়িয়ে পড়ে।সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে অনেকেই ছবিগুলো শেয়ার করেন। তবে ইফতেখার ফাহমি বা মিথিলা এ বিষয়ে তখনো কোনো মন্তব্য করেননি।

কলকাতার নির্মাতা সৃজিত মুখোপাধ্যায় এর সঙ্গে মিথিলার প্রেমের গুঞ্জন শোনা গিয়েছিল। যা বিভিন্ন গণমাধ্যম খবর প্রকাশ করে। দীর্ঘদিন সৃজিত আর মিথিলার খবর অনলাইন মাধ্যমে ভাসতে থাকে। তাদের প্রেমের সম্পর্ক নিয়ে নানামাধ্যমে নিউজ হতে থাকে।এবার ফাহমির সঙ্গে মিথিলার ছবি নিয়ে তোলপাড় শুরু হয়েছে।

এতদিন সৃজিতের সঙ্গে সম্পর্কের বিষয় সবাই জানলেও এখন নতুন করে ফাহমির সঙ্গে মিথিলার ছবি দেখে স্যোশাল মিডিয়ায় শুরু হয়েছে নানা প্রশ্ন।ঢাকার আন্ডারওয়ার্ল্ডে রাজত্ব করেছে অনেকেই, কিন্তু পুরো শহরের হৃদপিন্ডটাকে বুক পকেটে পুরে রেখেছিল একজনই- আকবর।

এমন ট্যাগলাইনে নতুন চলচ্চিত্রের ঘোষণা দিলেন জাতীয় চলচ্চিত্র পুরষ্কারজয়ী নির্মাতা সৈকত নাসির।আকবর-ওয়ান্স আপন এ টাইম ইন ঢাকা’ সিনেমার মাধ্যমে আবারো বড় পর্দায় ফিরছেন সৈকত নাসির। প্রযোজনা সংস্থা সিনে হল মাল্টিমিডিয়া এন্টারটেইনমেন্টের ব্যানারে নির্মিতব্য এই কাহিনী, চিত্রনাট্য ও

সংলাপ লিখেছেন রণক ইকরাম।সিনেমাটির নাম ভূমিকায় অভিনয় করছেন চিত্রনায়ক ইমন। পাসওয়ার্ড সিনেমার জন্য পুরষ্কার, শিল্পী সমিতির আন্তর্জাতিক সম্পাদক নির্বাচিত হওয়াসহ সব মিলিয়ে চিত্রনায়ক ইমনের বৃহস্পতি এখন তুঙ্গে। এর মধ্যেই আসলো নতুন সিনেমার ঘোষণা।ইমন বলেন, ‘এই সিনেমার গল্পে একটা ম্যাজিক আছে।

অভিনয়ের অনেক জায়গা আছে। আশা করছি এখানে অন্য ইমনকে খুঁজে পাবেন দর্শকরা।ফেরা প্রসঙ্গে নির্মাতা সৈকত নাসির বলেন, ‘আসলে ফেরা বলতে কিছু নেই। কাজের মধ্যেই ছিলাম। শুধু ফিল্মটাই করিনি। এবার একাধিক চমক নিয়ে আসছি। এর প্রথমটি আকবর। দারুন একটা গল্প।

ঢাকার গ্যাং কালচারের কিছু সত্যিকার বিষয় চরিত্রকে কাল্পনিকভাবে সেলুলয়েডে বন্দী করতে যাচ্ছি।সিনেমার নায়িকা চূড়ান্ত হলেও নাম টা চমক হিসেবে আসবে। ১২ জানুয়ারি সিনেমার মহরত এবং ১৫ জানুয়ারি ২০২০ সিনেমার শুটিং শুরু হবে বলে জানা গেছে।

About Utsho

Check Also

সৌমিত্র চট্টোপাধ্যায়ের শা’রীরিক অ’বস্থার উ’ন্নতি

করোনায় আক্রান্ত হয়ে কলকাতার বেলভিউ হাসপাতালে চিকিৎসাধীন বাংলা চলচ্চিত্রের কিংবদন্তি অভিনেতা সৌমিত্র চট্টোপাধ্যায়ের শারীরিক অবস্থার …

Leave a Reply

Your email address will not be published.