Breaking News

স্বামীর ৩ ঘণ্টা পর মা’রা গেলেন করো’না আ’ক্রান্ত স্ত্রী’ও

নারায়ণগঞ্জে করো’নায় আ’ক্রান্ত হয়ে স্বামীর মৃ’ত্যুর তিন ঘণ্টার ব্যবধানে স্ত্রী’’ও মা’রা গেছেন। এ ঘটনায় পরিবারে শোকের ছায়া নেমে আসে।

সোমবার (১০ আগস্ট) গভীর রাতে ঢাকার আনোয়ার খান মডার্ন মেডিকেল কলেজ হাসপাতা’লে চিকিৎসাধীন অবস্থায় ওই দম্পতি মা’রা যান। করো’না আ’ক্রান্ত হওয়ার পর ইউসুফ আলী দেওয়ান (৯০) ও তার স্ত্রী’’

ফিরোজা দেওয়ানকে (৮০) প্লাজমা ডোনেশন করেছিলেন টিম খোরশেদ। প্লাজমা দেয়ার পরও তাদের শেষ রক্ষা হয়নি। তারা নারায়ণগঞ্জ শহরের ৩১নং কেসি নাগ রোড,
আমলাপাড়া এলাকার বাসিন্দা ছিলেন।

কিছুদিন ধরেই সপরিবারে ঢাকার পুরানা পল্টনে বসবাস করছিলেন তারা। এদিকে করো’নায় ওই দম্পতির মৃ’ত্যুর পর তাদের ছে’লে ব্যবসায়ী ইসমাইল দেওয়ানের আহ্বানে নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের

১৩নং ওয়ার্ডের কাউন্সিলর মাকসুদুল আলম খন্দকার খোরশেদ ও তার টিমের নেতৃত্বে নারায়ণগঞ্জের কেন্দ্রীয় কবরস্থানে (মাসদাইর) ম’রদেহের দাফন সম্পন্ন করা হয়। তাদের জানাজা পড়ান কেন্দ্রীয় কবরস্থান ম’সজিদের ই’মাম মা’ওলানা বদর শাহ।

কাউন্সিলর খোরশেদ জানান, করো’নায় মা’রা যাওয়া স্বামী-স্ত্রী’’ আমা’র নির্বাচনী এলাকা আমলাপাড়ার বাসিন্দা ছিলেন। বেশ কিছুদিন ধরে তারা সপরিবারে ঢাকায় বসবাস করতেন।

করো’নায় আ’ক্রান্ত হয়ে ঢাকার একটি হাসপাতা’লে ভর্তি থাকার পর তাদের ছে’লের আহ্বানে টিম খোরশেদ উভ’য়কেই প্লাজমা ডোনেশন করেছিল।

কিন্তু সোমবার গভীর রাতে তিন ঘণ্টার ব্যবধানে হাসপাতা’লে ওই দম্পতি মা’রা যান। পরে পরিবারের আহ্বানে হাসপাতাল থেকে নারায়ণগঞ্জে লা’শ এনে টিম খোরশেদ মৃ’তদেহের গোসল, কাফন ও জানাজা শেষে মাসদাইর কবরস্থানে দাফন করে।

About Utsho

Check Also

যে ৫ কারণে বাংলাদেশে দ্রুত কমে যেতে পারে করো’না

বাংলাদেশে আশাবা’দী মানুষের সংখ্যা কম নয় এবং সংশয়বা’দীদের বি’রুদ্ধে আশাবা’দীরা সবসময় আশার আলো ছড়িয়ে থাকেন। …

Leave a Reply

Your email address will not be published.