Breaking News

স্বামীকে হাতকড়া পরালেন সানি লিওন!

সানি লিওন নামের সঙ্গেই ভাইরাল শব্দটি জড়িয়ে আছে। লাস্যময়ী এই অভিনেত্রী ভক্ত ও অনুরাগীদের সব মনোযোগ কেড়ে নিতে সক্ষম।

সানি তাঁর নানা ভিডিও আর নানা বার্তা প্রায়ই সামাজিক মাধ্যমে পোস্ট করেন। আর সেসব ছড়িয়ে পড়ে অন্তর্জাল দুনিয়ায়। সম্প্রতি একটি ভিডিওতে সানি লিওনকে দেখা যাচ্ছে স্বামী ড্যানিয়েল ওয়েবারকে হাতকড়া পরিয়ে নিয়ে যাচ্ছেন তিনি।

কোথায় নিচ্ছেন? ভিডিওটি দেখার জন্য হুমড়ি খেয়ে পড়েছেন ভক্তরা। এটি আসলে সানির ভক্তদের জন্য দেওয়া নতুন চ্যালেঞ্জ। ড্যানিয়েলকে হাতকড়া পরিয়ে জিমে নিয়ে যাচ্ছেন সানি, সেখানে ব্যায়ামও করছেন।

সানির এই চ্যালেঞ্জ অনলাইনে বেশ জনপ্রিয় হয়েছে। ইনস্টাগ্রামে ভিডিওটি এ পর্যন্ত ১৭ লাখ ৩৫ হাজারের বেশিবার দর্শক দেখেছেন। এ ছাড়া অন্য মাধ্যমেও ভিডিওটি ছড়িয়ে পড়েছে।

ভিডিওটি ইনস্টাগ্রামে পোস্ট করে সানি লিওন লিখেছেন, ‘জিমে হাতকড়া চ্যালেঞ্জ নিচ্ছি আমি। আপনারাও আমার সঙ্গে যোগ দিতে পারেন। নিজেকে এমন কিছুর সঙ্গে বেঁধে নিন, যাঁকে ছাড়া আপনি থাকতে পারবেন না।’

ভক্তদেরও এই নতুন আকর্ষণীয় চ্যালেঞ্জ নিতে আহ্বান জানিয়েছেন সানি লিওন। সানি লিওন সম্প্রতি মালয়ালাম চলচ্চিত্রে অভিষেক করতে চলেছেন। মালয়ালাম চলচ্চিত্রের সুপারস্টার মাম্মুথির সঙ্গে তিনি বিশেষ গানে নাচও করছেন।

মাম্মুথির সঙ্গে ‘মধুরা রাজা’ সিনেমায় কাজ করবেন। এখানেই শেষ নয়, সানি লিওন মালয়ালাম চলচ্চিত্র ‘রঙ্গিলা’য় মুখ্য চরিত্রে থাকবেন। সানি লিয়ন ও ড্যানিয়েল ওয়েবার তিন সন্তানের মা-বাবা।

২০১৭ সালের জুলাইয়ে তাঁরা নিশাকে দত্তক নেন। পরে ২০১৮ সালে সারোগেসির মাধ্যমে জন্ম নেয় তাঁদের ছেলে নোয়া ও আসের। জনপ্রিয় ও বিতর্কিত টিভি রিয়েলিটি শো ‘বিগ বস’-এর মাধ্যমে বলিউডে পা রাখেন সানি লিওন।

স্বামীকে হাতকড়া পরিয়ে সানির জিম ভিডিও ভাইরাল হয়েছে। ছবি : সংগৃহীত

তিনি ‘জিসম-২’, ‘রাগিনি এমএমএস-২’, ‘এক পেহেলি লীলা’, ‘কুছ কুছ লোচা হ্যায়’, ‘মাস্তিজাদি’, ‘তেরা ইন্তেজার’ ও নিজের জীবনীভিত্তিক ওয়েব সিরিজ ‘করণজিৎ কউর’-এ অভিনয় করেছেন।

‘বীরমাদেবী’ সিনেমার মাধ্যমে তামিল সিনেমায় পা রেখেছেন সানি। এখন তিনি রিয়েলিটি শো ‘স্প্লিটভিলা’র ১১তম মৌসুমের সঞ্চালক হিসেবে কাজ করছেন।
সূত্র : এনডিটিভি

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন!

About Utsho

Check Also

সৌমিত্র চট্টোপাধ্যায়ের শা’রীরিক অ’বস্থার উ’ন্নতি

করোনায় আক্রান্ত হয়ে কলকাতার বেলভিউ হাসপাতালে চিকিৎসাধীন বাংলা চলচ্চিত্রের কিংবদন্তি অভিনেতা সৌমিত্র চট্টোপাধ্যায়ের শারীরিক অবস্থার …

Leave a Reply

Your email address will not be published.