Breaking News

স্ত্রী ঘুমিয়ে পড়লেই গোপন রাস্তা দিয়ে চলে যান স্বামী, কিন্তু কেন জানেন ?

স্ত্রী ঘুমিয়ে পড়লেই- ঘুমের মধ্যে নাক ডাকেন স্ত্রী। সহ্য হয়না স্বামীর। তাই এ থেকে বাচতে ভিন্ন এক পন্থা অবলম্ভন করলেন স্বামী। যা রীতিমত সবাইকে অবাক করে দেয়।

দ্য বিগ ইস্যু ওয়েবসাইটে বলা হয় স্ত্রীর নজর এড়িয়ে বাড়ি থেকে ৮০০ মিটার দূরে অবস্থিত পাব বা মদের দোকানে যাওয়ার জন্য গোপন রাস্তা খুড়েছিলেন তিনি।

শোয়ার ঘরের বিছানার তলা থেকে শুরু হয়েছে সুড়ঙ্গের রাস্তা, শেষ হয়েছে পাবের মহিলাদের শৌচালয়ের মধ্যে। দীর্ঘ পনেরো বছর এই ভাবে চলার পরে ধরা পড়েছেন পাটসি কে। ধরা পড়েও নিরুত্তাপ তিনি।

সোজাসাপ্টা উত্তর স্ত্রীর বিরক্তিকর নাক ডাকা থেকে বাঁচতে এবং রাতে পাবে গিয়ে আয়েশ করে মদ খাওয়ার জন্য এ প্রক্রিয়ার আশ্রয় নেন! স্ত্রী ঘুমিয়ে পড়লে তিনি চলে যেতেন পাবে। ফিরে আসতেন ঘণ্টাখানেকের মধ্যে।

পাটসি জানিয়েছেন, পাবের মালিকও তার আসা-যাওয়া দেখে অবাক হতেন। তিনি বুঝতে পারতেন না কোন পথে পাটসি পাবে ঢুকছেন। কোন পথ দিয়ে পাটসি ফিরে যাচ্ছেন।

১৯৯৪ সালে স্টিফেন কিংয়ের লেখা গল্পের ওপর ভিত্তিতে নির্মিত শশাঙ্ক রিডেম্পশন মুভিটি দেখে এরকম করার অনুপ্রেরণা পান। এবং সিনেমার প্রধান নায়ক যেমন জেলখানা খুড়ে বেরিয়ে আসে তিনিও এমন কিছু চমক দেখাতে চেয়েছিলেন।

সুড়ঙ্গ খুড়তে ব্যবহার করেছেন কাঁটা চামচ থেকে শুরু করে ড্রিল মেশিন। স্ত্রী যখন শপিংয়ে বাইরে যেতো তখন বিভিন্ন জিনিসপত্র সেই সুড়ঙ্গে প্রবেশ করাতো। ১৫ বছরের চেষ্টা শেষে ২০০৯ সালে তার সুড়ঙ্গ খুড়া শেষ হয়।

এর পর থেকে রাত ১১ টার দিকে সুড়ঙ্গ দিয়ে ৮০০ মিটার দূরের পাবে গিয়ে মদ খেয়ে আসতেন এবং ঘন্টা খানেক পর ফিরে আসতেন।স্ত্রী তার মুখ থেকে অ্যালকোহলের গন্ধ পেলেও ধরতে পারতেন না কখন তিনি সেটা গ্রহণ করতেন!

মদের দোকানের মালিকও ভেবে পেতেননা তিনি হঠাৎ করে কোথা থেকে উঠে আসতেন। তবে সম্প্রতি ড্রেনের ময়লা পরিষ্কার করতে গিয়ে সুড়ঙ্গের ফাটল ধরা পরে।
তবে সেই ভদ্রলোক খুব খুশি বলে জানান। কারণ তিনি জানতেন একদিন তিনি ধরা পরবেন!

About Utsho

Check Also

ভরিতে স্বর্ণের দাম বা’ড়লো ২৩৩৩ টাকা

ভরিতে স্বর্ণের দাম ২ হাজার ৩৩৩ টাকা বাড়িয়ে নতুন মূল্য নির্ধারণ করেছে বাংলাদেশ জুয়েলার্স সমিতি …

Leave a Reply

Your email address will not be published.