Breaking News

স্ত্রী’কে নিয়ে প্রশ্ন করায় সাংবাদিককে ঘু’ষি মা’রতে চাইলেন প্রধানমন্ত্রী

ব্রাজিলের প্রে’সিডেন্ট জাইর বোলসোনারো এবার সাংবাদিকদের উপর ক্ষেপে গেলেন। স্ত্রী’কে নিয়ে প্রশ্ন করার দায়েই সাংবাদিকের উপর ক্ষেপে উঠলেন তিনি। রোববার একটি সংবাদ সম্মেলনে তার স্ত্রীর দু’র্নীতিতে জ’ড়িত থাকার বি’ষয়ে প্রশ্ন করে বসেন এক সাংবাদিক। আর এতে জ্ব’লে ওঠেন বোলসোনারো।

এসময় তিনি এতই রাগ করেন যে ঐ সাংবাদিককে তিনি মুখে একের পর এক ঘু’ষি দেওয়ার হু’মকি দেন। প্রশ্নের উত্তরে ভড়কে গিয়ে স’ঙ্গে স’ঙ্গেই প্রশ্নের উত্তর কিংবা মন্তব্য না করেই তিনি সংবাদ সম্মেলন কক্ষ ত্যাগ করেন।

প্রশ্নকারী ও গ্লোব পত্রিকার ওই সাংবাদিককে উদ্দেশ্য করে বোলসোনারো বলেন, ‘আমি একের পর এক ঘু’ষি দিয়ে আপনার মুখ বাঁকা করে দিতে চাই।’এমনটি বলার পর উপস্থিত সাংবাদিকরা তার মন্তব্যের বি’রোধিতা করেন।

সংবাদ সম্মেলন বর্জনের হু’মকি দেন। প্রে’সিডেন্টের মন্তব্যের সমালোচনা শুরু করেন। এমন সময় বোলসোনারো আর কিছু না বলে সংবাদ সম্মেলন কক্ষ ত্যাগ করেন। দু’র্নীতির অ’ভিযোগ উঠেছে বোলাসোনারোর ছেলের সাবেক এক উপদেষ্টার বি’রুদ্ধেও।

দু’র্নীতির এসব বি’ষয়ে বর্তমানে ত’দন্তের মধ্যে আছেন সাবেক ওই পু’লিশ কর্মকর্তা ও বোলসোনারোর ছেলে (বর্তমানে সিনেটর)। ত’দন্তে দেখা গেছে, এই দু’র্নীতির স’ঙ্গে বোলসোনারোর স্ত্রীর মিশেল বোলসোনারোও জ’ড়িত আছেন।

২০১১ থেকে ২০১৬ সালের মধ্যে মিশেল বোলসোনারোর ব্যাংক হিসাবে মো’টা অংকের অর্থ পাঠিয়েছেন সাবেক ওই পু’লিশ কর্মকর্তা। ও গ্লোবের ওই প্রতিবেদক প্রে’সিডেন্টের কাছে এসব বি’ষয় জানতে চাইলেই ক্ষীপ্ত হন তিনি।

About Utsho

Check Also

সৌদি যুবরাজের মনোরঞ্জনে ১৫০ মডেল, বুক করা হয়েছিল বিলাসবহুল রিসোর্ট

সৌদি যুবরাজ মোহাম্মদ বিন সালমানের বিলাসী জীবনযাপন নিয়ে সম্প্রতি একটি বই প্রকাশিত হয়েছে। যেখানে বলা …

Leave a Reply

Your email address will not be published.