Breaking News

সুশান্তের গোচ্ছিত অর্থ থেকে কোথায় কীভাবে খরচ করেন রিয়া, প্রকাশ্যে এল ব্যাঙ্কের স্টেটমেন্ট!

​সুশান্তের গোচ্ছিত অর্থ কীভাবে খরচ করেছেন রিয়া চক্রবর্তী, এবার প্রকাশ্যে এল সেই তথ্য। মঙ্গলবার রিয়ার বিরুদ্ধে পাটনার রাজীব নগর থানায় এফআইার দায়ের করেন সুশান্তের বাবা কে কে সিং।

অভিনেতার বাবার এফআইআরের পরই মুম্বইতে পৌঁছয় বিহার পুলিসের ৪ জনের একটি দল। মুম্বইতে পৌঁছেই বিহার পুলিস ব্যান্দ্রার একটি ব্যাঙ্কে পৌঁছয়। যে ব্যঙ্কে সুশান্তের বেশিরভাগ অর্থ গোচ্ছিত ছিল। ব্যান্দ্রার ওই ব্যঙ্কের স্টেটমেন্ট প্রকাশ করে বিহার পুলিস।

যেখানে দেখা যায়, সুশান্তের অ্যাকাউন্ট থেকে একাধিকবার রিয়ার হোটেলের ভাড়া, পার্লারের বিল মেটানো হয়েছে। রিয়ার পাশাপাশি তাঁর ভাই সৌভিক চক্রবর্তীর বিমান ভাড়ার জন্য ব্যবহার করা হয়েছে সুশান্তের অর্থ।

প্রসঙ্গত, সুশান্তকে না জানিয়ে তাঁর অ্যাকাউন্ট থেকে ১৫ কোটি সরিয়েছেন রিয়া। সুশান্তের বাবার ওই অভিযোগের পরই বিহার পুলিস ব্যান্দ্রার ওই ব্যাঙ্কে হাজির হয়ে স্টেটমেন্ট খতিয়ে দেখে। প্রসঙ্গত, ব্যাঙ্কের স্টেটমেন্ট থেকে প্রকাশ্যে আসে, সুশান্তের যে অর্থ ব্যঙ্কে গোচ্ছিত রয়েছে, তার অনেক ক্ষেত্রেই দিদি প্রিয়াঙ্কা সিংয়ের নামে নমিনি করা রয়েছে।

About Utsho

Check Also

সৌমিত্র চট্টোপাধ্যায়ের শা’রীরিক অ’বস্থার উ’ন্নতি

করোনায় আক্রান্ত হয়ে কলকাতার বেলভিউ হাসপাতালে চিকিৎসাধীন বাংলা চলচ্চিত্রের কিংবদন্তি অভিনেতা সৌমিত্র চট্টোপাধ্যায়ের শারীরিক অবস্থার …

Leave a Reply

Your email address will not be published.