Breaking News

সুশান্তকে নিয়ে প্রথম মুখ খুললেন রিয়া, অপেক্ষা করবেন শ্যুটিং স্টারের জন্য!

সুশান্তের মৃ’ত্যুর এক মাস পর এই প্রথম প্রয়াত অভিনেতার সঙ্গে নিজের সম্পর্ক নিয়ে কথা বললেন অভিনেত্রী রিয়া চক্রবর্তী। নিজের একটি পোস্টে রিয়া লিখেন, ‘তুমিই আমাকে প্রেম, ভালোবাসার শক্তিতে বিশ্বাস করিয়েছো। তুমি আমাকে শিখিয়েছিলে কীভাবে একটি সাধারণ গাণিতিক সমীকরণ জীবনের অর্থ ব্যাখ্যা করতে পারে এবং আমি তোমাকে প্রতিশ্রুতি দিয়েছিলাম যে আমি প্রতিদিন তোমার কাছ থেকে শিখি। এখনও আমি আমার আবেগের সঙ্গে লড়ছি… আমার হৃদয়ে এক অপূরণীয় অসাড়তা।’ খবর ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভি’র।

রিয়া চক্রবর্তী এবং সুশান্ত সিং রাজপুত একসঙ্গে একটি সিনেমায় কাজ করতেও চলেছিলেন।

রিয়া লিখেছেন, ‘আমি জানি তুমি এখন অনেক বেশি শান্তিতে আছো। চাঁদ, তারা, গ্যালাক্সিও হয়তো দু’হাত খুলে স্বাগত জানিয়েছে “সর্বশ্রেষ্ঠ পদার্থবিদ”কে। সহানুভূতি এবং আনন্দে পূর্ণ সে জগত তোমাকে উজ্জ্বল নক্ষত্র করে তুলতে পারে। এখন তুমি একজন শ্যুটিং স্টার। আমি আমার শ্যুটিং স্টারের জন্য অপেক্ষা করব এবং তোমাকে আমার কাছে ফিরিয়ে আনার ইচ্ছাকে জড়িয়ে রইব।’ রাতের আকাশে তাহলে কী এই তারাকেই খুঁজবেন রিয়া?

নিজের পোস্টে ২৮ বছর বয়সী এই অভিনেত্রী সুশান্তকে নিয়ে আরও লিখেছেন, ‘একজন সুন্দর মানুষ যেমন হতে পারে সমস্তটাই ছিলে তুমি, বিশ্বের সবচেয়ে বড় আশ্চর্য ঘটনা ছিলে! আমার কথাগুলো আমাদের ভালোবাসা প্রকাশে অক্ষম এবং আমার মনে হয় তুমি ঠিকই বলতে, এটা আমাদের দু’জনকে অতিক্রম করে থাকা একটা বিষয়, তুমি সমস্ত বিষয়কে মন খুলে ভালোবাসতে এবং এখন আমাকে সত্যিই দেখিয়ে দিয়ে গেলে যে আমাদের ভালোবাসা সত্যিই আসলে কী।’

‘শান্তিতে থাকো সুশি। ৩০ দিন হলো তোমাকে হারানোর, কিন্তু তোমাকে ভালবাসা চিরকালের। চিরন্তন এই সংযুক্তি। অনন্ত এবং তারও ঊর্ধ্বে’।

About Utsho

Check Also

সৌমিত্র চট্টোপাধ্যায়ের শা’রীরিক অ’বস্থার উ’ন্নতি

করোনায় আক্রান্ত হয়ে কলকাতার বেলভিউ হাসপাতালে চিকিৎসাধীন বাংলা চলচ্চিত্রের কিংবদন্তি অভিনেতা সৌমিত্র চট্টোপাধ্যায়ের শারীরিক অবস্থার …

Leave a Reply

Your email address will not be published.