Breaking News

সিনেমা ছেড়ে নায়িকা সাহারা এখন যা করছেন

জনপ্রিয় অ’ভিনেত্রী সাহারার চলচ্চিত্র জগতে পথচলা শুরু হয়েছিল শাহাদাত হোসেন লিটন পরিচালিত ‘রুখে দাঁড়াও’ ছবির মাধ্যমে। অনেক পরিশ্রম করে ঢাকার চলচ্চিত্রে নিজেকে প্রথম সারির নায়িকা হিসেবে নিজেকে প্রতিষ্ঠা করেন এই অ’ভিনেত্রী।

শাকিব খান এর সাথে তার জুটি সর্বাধিক জনপ্রিয়তা পায়। ২০০৪ সালে শুরু করেন অ’ভিনয় জীবন। তবে পথের শুরুটা মসৃণ হয়নি । ‘রুখে দাঁড়াও’ প্রত্যাশা পূরণ করেনি কিন্তু কিন্তু সাহারা সমালোচকদের দৃষ্টি কারতে সক্ষম হন।

যদিও তার অ’তিরিক্ত সাবধানী পোশাকের কারণে সমালোচিতও হন কারো কারো কাছে। দ্বিতীয় চলচিত্রে আর এই ভুল করেননি সাহারা। ‘ভাড়াটে খু’নি’ ছবিতে নিজেকে উপস্থাপন করেন অনেক সাহসী ও আকর্ষণীয় করে ।
তবে শুধু সংক্ষিপ্ত পোশাক প্রদর্শন নয়, অ’ভিনয় প্রতিভাতেও সাহারার ছিলেন দুর্দান্ত ।

তবে শুধু সংক্ষিপ্ত পোশাক প্রদর্শন নয়, অ’ভিনয় প্রতিভাতেও সাহারার ছিলেন দুর্দান্ত। যার ফলাফল, নতুন নতুন চলচ্চিত্র হাতে পান সাহারা. ২০০৬ সালে শীর্ষ নায়ক শাকিব খানের বিপরীতে ‘প্রিয়া আমা’র প্রিয়া’ ছবিতে অনবদ্য অ’ভিনয় করে সেরা নায়িকার আসন দখল করে নেন তিনি।

About Utsho

Check Also

সৌমিত্র চট্টোপাধ্যায়ের শা’রীরিক অ’বস্থার উ’ন্নতি

করোনায় আক্রান্ত হয়ে কলকাতার বেলভিউ হাসপাতালে চিকিৎসাধীন বাংলা চলচ্চিত্রের কিংবদন্তি অভিনেতা সৌমিত্র চট্টোপাধ্যায়ের শারীরিক অবস্থার …

Leave a Reply

Your email address will not be published.