Breaking News

সিনহার মৃ’ত্যু: পলা’তক দুই আ’সামি পু’লিশ নয়, তাহলে তারা কারা?

কক্সবাজার জে’লার মেরিন ড্রাইভে পু’লিশের গু’লিতে নি’হত সাবেক মেজর (অব.) সিনহা মোহাম্ম’দ রাশেদের পরিবারের করা মা’মলার পলাতক ২ আ’সামি নিয়ে তৈরি হয়েছে ধুম্রজাল।

মা’মলার ত’দন্তকারী সংস্থা র‌্যা’­ব বলছে, ২ জনের বিষয়ে বিস্তারিত তথ্য সংগ্রহ চলছে। আর স্বরাষ্ট্রমন্ত্রী বলছেন, পু’লিশের দেওয়া তথ্যে মা’মলার এজাহারে থাকা ২ জন কক্সবাজার পু’লিশের সদস্য নয়।

পু’লিশের গু’লিতে সাবেক মেজর সিনহা নি’হত হওয়ার ঘটনায় তার পরিবারের করা মা’মলায় বৃহস্পতিবার তৎকালীন টেকনাথ থা’নার ওসি প্রদীপসহ ৭ আ’সামি আত্মসম’র্পণ করলেও গ্রে’ফতারি পরোয়ানা জারি হওয়া দুই আ’সামি এখনো ধ’রাছোঁয়ার বাইরে।

তারা সিভিলিয়ান না আইনশৃঙ্খলাবাহিনীর সদস্য? ঘটনায় তাদের তাদের নিয়েই সৃষ্টি হয়েছে ধূম্রজালের। মা’মলার এজাহারে ৮ নম্বর আ’সামি হিসেবে উল্লেখ করা হয়েছে এসআই টুটুলকে। যদিও তার পিতার নাম দেওয়া হয়েছে অ’জ্ঞাত। একই অবস্থা এজাহারে থাকা ৯ নম্বর আ’সামি কনস্টেবল মোস্তফা।

এজাহারে বর্তমান ঠিকানা হিসেবে উল্লেখ করা হয়েছে বাহারছড়া পু’লিশ ত’দন্ত কেন্দ্র, টেকনাফ মডেল থা’না, কক্সবাজার। মা’মলার ত’দন্তকারী সংস্থা র‌্যা’­বও এখনও এদের হদিস করতে পারেনি। বলছে, এই ২ আ’সামির বিষয়ে খোঁজ-খবর চলছে।

রেব পরিচালক আশিক বিল্লাহ বলেন, মোট ৯ আ’সামির নাম এজহারভুক্ত হয়, যে ব্যাপারে আম’রা অনুসন্ধান করেছি। বাকি দুজন আ’সামির ব্যাপারে আম’রা যাচাই-বাছাই করছি।

তবে স্বরাষ্ট্রমন্ত্রীর দাবি, মা’মলার এজাহারে থাকা পলাতক ২ আ’সামির কেউই কক্সবাজারের পু’লিশের সদস্য নন। স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেন, ৯ জনকে আ’সামি করা হয়েছে। এরমধ্যে যে দুজন আছে তারা কক্সবাজারের এখানে কেউ কাজ করে না।
সূত্র: সময় টিভি

About Utsho

Check Also

সেই মা’রিয়াকে নিয়ে খেলায় মা’তলেন ডিসি

সাতক্ষীরার কলারোয়া উপজে’লার হেলতলা ইউনিয়নের খলিসা গ্রামে পরিবারের সব স্বজন হা’রানো সেই মা’রিয়া সুলতানা এখনও …

Leave a Reply

Your email address will not be published.