Breaking News

সালমানের বোঝা হতে চাইনি : জেরিন খান

সালমান খান ‘বলিউডের ভাইজান’। নতুন নায়িকাদের সুযোগ করে দেন তিনি। এখনও পর্যন্ত বলিউডকে অনেক নতুন মুখ উপহার দিয়েছেন সালমান। তালিকায় রয়েছেন- সোনাক্ষী সিনহা, সাই মাঞ্জরেকর, স্নেহা উল্লাল, ক্যাটরিনা কাইফসহ অনেকে।

তারই অংশ হিসেবে ‘বীর’ ছবিতে অ’ভিনয়ের মধ্য দিয়ে বলিউড সুপারস্টার সালমান খানের হাত ধরে বলিউড ইন্ডাস্ট্রিতে পা রেখেছেন জেরিন খান। তবে ছবিটি ভালো ব্যবসা করেনি বক্স অফিসে। এরপর হাতেগোনা মাত্র কয়েকটি ছবিতে দেখা গেছে তাকে।

তবে বলিউডে ক্যারিয়ারের শুরুটা ভালো নয় হওয়ায় নানা প্রতিবন্ধকতার মধ্য দিয়ে যেতে হয়েছে জেরিনকে। এ প্রসঙ্গে জেরিন বলেন, “এটি সবসময় আমা’র জন্য ক’ষ্টের ছিলো। ‘বীর’ ভালো না হওয়ায় সকল দোষ আমাকে দেওয়া হয়েছিলো। সেই সময়টিতে আমি একদম নতুন ছিলাম কেউ সেটি বোঝেনি। এরপর সকলের নিশানায় চলে আসি। কাজ পাওয়া আমা’র জন্য অনেক মুশকিল হয়ে গিয়েছিল।”

সালমানকে ধন্যবাদ জানিয়ে জেরিন বলেন, “সালমান আমা’র জীবন বদলে দিয়েছেন। কিন্তু অনেকেই মনে করেন আমি এখনও পর্যন্ত যতো ছবিতে কাজ করেছি সেগুলো সালমানের জন্যই পেয়েছি। এটি একদম ভুল।

তিনি আমাকে শুধু বলিউডে এন্ট্রি করিয়ে দিয়েছেন তারপরের কাজগুলো আমি নিজেই করেছি। আমি তার বোঝা হতে চাইনি। তবে শেষমেষ আমি যখন কিছু করে উঠতে পারছিলাম না তিনি আবার আমা’র ওপর বিশ্বা’স করে ‘ক্যারেক্টার ঢিলা’ গানটিতে সুযোগ দিয়েছেন।”

এদিকে, করো’নাভাই’রাস মহামা’রির কারণে কয়েক মাস ধরেই কাজ ছাড়া রয়েছেন অনেকে। তারকারাও এর বাহিরে নন। কেউ কেউ সঞ্চয় দিয়ে চলতে পারলেও অনেককে করে যেতে হচ্ছে সংগ্রাম। আর এই বিষয়গুলো সকলের মানসিকতার ওপর প্রভাব ফেলছে বলে বিশ্বা’স করনে জেরিন খান।

বাকিদের পাশাপাশি নিজের কাজ নিয়েও চিন্তিত রয়েছেন জেরিন খান। এ প্রসঙ্গে বলিউডের এই অ’ভিনেত্রীর ভাষ্য, “সৌভাগ্যবশত এই জটিল সময়ে আমি আমা’র পরিবারের সঙ্গে রয়েছি। কিন্তু আমা’র আর্থিক অবস্থা নিয়ে বেশ চিন্তিত রয়েছি। আমা’র আয়ের উৎস এমন জায়গা থেকে যেখানে কিছুই সুনিশ্চিত নয়। একজন আউটসাউডার হিসেবে কখন বেশি কাজ পাবো তা জানা নেই। কেননা তারকাদের সন্তান ও বন্ধুরা সহ’জেই সবকিছু পেয়ে যায়।”

About Utsho

Check Also

সৌমিত্র চট্টোপাধ্যায়ের শা’রীরিক অ’বস্থার উ’ন্নতি

করোনায় আক্রান্ত হয়ে কলকাতার বেলভিউ হাসপাতালে চিকিৎসাধীন বাংলা চলচ্চিত্রের কিংবদন্তি অভিনেতা সৌমিত্র চট্টোপাধ্যায়ের শারীরিক অবস্থার …

Leave a Reply

Your email address will not be published.