Breaking News

সাবেক স্ত্রীকে নিয়ে অ’পপ্রচারে ক্ষুব্ধ অ’পূর্বর ফেসবুক স্ট্যাটাস

গত মে মাসে লকডাউনের মধ্যে নাজিয়া হাসান অদিতির সঙ্গে বিবাহবিচ্ছেদ ঘটে জনপ্রিয় অ’ভিনেতা জিয়াউল ফারুক অ’পূর্বর। ১৭ মে সন্ধ্যায় নিজের ফেসবুক প্রোফাইলে রিলেশনশিপের জায়গায় ‘ডিভোর্সড’ লেখেন অদিতি। দুই মাস পার হতে না হতেই সাবেক স্ত্রী’ অদিতির সঙ্গে তার বিচ্ছেদ নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে স্ট্যাটাস দিয়েছেন অ’পূর্ব।

মূলত সাবেক স্ত্রী’কে নিয়ে অ’পপ্রচার ও প্রোপাগান্ডা ছড়ানো রুখতে এ স্ট্যাটাস দিয়েছেন তিনি। শুধু তাই নয়, এসব অ’পপ্রচারকারীর বি’রুদ্ধে গত শনিবার দুপুরে উত্তরা পূর্ব থা’নায় সাধারণ ডায়েরি করেছেন অ’ভিনেতা অ’পূর্ব।

এক ফেসবুক স্ট্যাটাসে এসব বিষয় উল্লেখ করে অ’পূর্ব লেখেন– ‘গত ২২ জুলাই কিছু ভু’য়া অনলাইন পত্রিকা অ’ত্যন্ত জঘন্য একটি মিথ্যা প্রোপাগান্ডা ছড়ায়। ইতোমধ্যে প্রায় সবাই জেনে গেছেন সে ব্যাপারে আমি ওই সব অনলাইন পত্রিকা এবং ইউটিউব চ্যানেলের বি’রুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মা’মলার ঘোষণা দিই।

সেই পরিপ্রেক্ষিতে অদ্য দুপুরে আমি পু’লিশের সাইবার ক্রা’ইম শাখায় উপস্থিত হয়ে এ নিউজের বিপরীতে আইনগত ব্যবস্থা গ্রহণ করি।’ তিনি আরও লেখেন, ‘আমি আইনের প্রতি অ’ত্যন্ত শ্রদ্ধাশীল একজন ব্যক্তি।

অ’তএব অনলাইনে মিথ্যা, অ’প্রাসঙ্গিক ও অনভিপ্রেত সংবাদ প্রকাশের জন্য আমি সাইবার আইনের মাধ্যমেই ব্যবস্থা নিচ্ছি। সিটিটিসি-সাইবার অ’প’রাধ ত’দন্ত বিভাগের পরাম’র্শক্রমে ডিজিটাল নিরাপত্তা আইনের আওতায় উত্তরা পূর্ব থা’নায় আমি অ’ভিযোগ দায়ের করলাম।’

‘আমি বিশ্বা’স করি ন্যায়বিচার পাব। সেই সঙ্গে এ ঘটনায় যে বা যারা জ’ড়িত তাদের চিহ্নিত করে আইনের আওতায় আনার জন্যও আইন প্রয়োগকারী সংস্থা এবং সংবাদমাধ্যমের প্রতি অনুরোধ জানাচ্ছি।’

প্রসঙ্গত বেশ কিছু নিউজ পোর্টালে অ’পূর্বর সাবেক স্ত্রী’ নাজিয়া হাসান অদিতিকে নিয়ে ‘এক দু’র্নীতিবাজ ব্যক্তির অ’বৈধ স’ম্পর্কের জেরে বিবাহবিচ্ছেদ হয়েছে’ শিরোনামে সংবাদ প্রকাশিত হয়। বিষয়টি নজরে আসতেই ক্ষুব্ধ হন অ’পূর্ব।

About Utsho

Check Also

সৌমিত্র চট্টোপাধ্যায়ের শা’রীরিক অ’বস্থার উ’ন্নতি

করোনায় আক্রান্ত হয়ে কলকাতার বেলভিউ হাসপাতালে চিকিৎসাধীন বাংলা চলচ্চিত্রের কিংবদন্তি অভিনেতা সৌমিত্র চট্টোপাধ্যায়ের শারীরিক অবস্থার …

Leave a Reply

Your email address will not be published.