Breaking News

সানাই অবশেষে নিজ স্বামীর পরিচয় নিয়ে মুখ খুললেন

নিজের জন্মদিনের অনুষ্ঠানে স্বামীর পরিচয় প্রকাশ করতে যাচ্ছেন দেশের আলোচিত-সমালোচিত মডেল ও অভিনেত্রী সানাই মাহবুব। সময় নিউজকে এ খবরটি নিশ্চিত করেছেন তিনি নিজেই।ভার্চ্যুয়াল জগতে আলোচিত নাম সানাই মাহবুব।কাজ করেছেন চলচ্চিত্রেও। গানের ভিডিওতেও উপস্থিতি তার। চলতি বছরের শুরুতেই সাইবার নিরাপত্তা ও অপরাধ দমন বিভাগে ডেকে নেওয়া হয় তাকে।

সেখানে মুচলেকা দেওয়ার পর ছাড়া পান তিনি। এরপরেই আওয়ামী লীগের এক মন্ত্রীকে বিয়ে করেন বলে তিনি জানান। কিন্তু গোপনীয়তা রক্ষাতেই সেসময় সেই মন্ত্রীর নাম বলেননি এই অভিনেত্রী। তবে আগামী ৮ সেপ্টেম্বর তার জন্মদিন অনুষ্ঠানে সেই স্বামীর পরিচয় প্রকাশ করতে যাচ্ছেন তিনি।

এ প্রসঙ্গে সানাই সময় নিউজকে বলেন, আগামী ৮ সেপ্টেম্বর আমার জন্মদিন উপলক্ষে আমার সমস্ত ফ্যান ফলোয়ার ,বন্ধু-সহকর্মীদের অনেক বড় একটা সারপ্রাইজ দিতে যাচ্ছি। জন্মদিন উপলক্ষে গুলশানের একটি অভিজাত হোটেলে অনুষ্ঠানের আয়োজন করা হবে। সেখানে সকলের সামনে আমার স্বামীকে পরিচয় করে দেব।

আরও পড়ুন ইন্টারনেটে আপত্তিকর ও অপেশাদার ভিডিও ছড়ানোর অভিযোগে পুলিশের জিজ্ঞাসাবাদের মুখোমুখি হতে হয়েছে মডেল-অভিনেত্রী সানাই মাহবুব সুপ্রভাকে। ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) কাউন্টার টেরোরিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম ইউনিটের অধীন সাইবার নিরাপত্তা ও অপরাধ দমন বিভাগে জিজ্ঞাসাবাদের জন্য ঢাকা হয় তাকে। জিজ্ঞাসাবাদ শেষে আপত্তিজনক ও বিব্রতকর ভিডিও কনটেন্টের জন্য ভুল স্বীকার করে দুঃখ প্রকাশ করে লাইভে এসে বিবৃতি দেন সানাই।

রোববার (১৭ জানুয়ারি) রাজধানীর মিন্টু রোডে বিভাগের কার্যালয়ে আসেন হালের আলোচিত-সমালোচিত এ অভিনেত্রী ও মডেল। বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেন বিভাগের অতিরিক্ত উপ পুলিশ কমিশনার (এডিসি) নাজমুল ইসলাম। নাজমুল ইসলাম বলেন,

অনেকদিন থেকেই ইন্টারনেটে আপত্তিকর এবং এডাল্ট কনটেন্ট ছড়ানোর মতো প্ল্যাটফর্মগুলো নিয়ে কাজ করছি আমরা। এরই তদন্তে নেমে আমরা অভিযোগ পাই, সানাই মাহবুব সুপ্রভা ইন্টারনেটে অপেশাদার এবং অপ্রাসঙ্গিক ভিডিও কনটেন্ট প্রকাশ করছেন। সে বিষয়ে জিজ্ঞাসাবাদের জন্য তাকে আমাদের অফিসে আসতে বলা হয়েছে। তিনি এসেছেন।

এর কিছুক্ষণ পর আনুমানিক পৌনে চারটার দিকে নিজ ফেসবুক প্রোফাইল থেকে লাইভে আসেন সানাই। সেখানে তিনি বলেন, আমার সমালোচিত কনটেন্টগুলো আমি কোনো বিশেষ উদ্দেশ্য বা কোনো ধরনের আর্থিক লাভের আশায় করি নাই। তদুপরি অদ্য সাইবার ক্রাইম ইউনিটে এসে আমার বিশ্বাস হয়েছে যে এসব কনটেন্ট দেখে কিছু শ্রেণীর লোকেরা বিশেষ করে শিশুরা যারা আন্ডার এইটিন (১৮ বছর বয়সের নিচে) তারা ক্ষতিগ্রস্ত হতে পারেন।

অতএব এটা আমার ভুল ছিলো। আমি এদেশের একজন নাগরিক হিসেবে, সুস্থ সংস্কৃতির বিকাশে এদেশের আইন মেনে ভালো শিল্পী হতে চাই। আমি ইতিপূর্বে আমার করা অথবা যৌথভাবে করা বিব্রতকর ভিডিওর জন্য দুঃখিত। আমি ভবিষ্যতে এধরনের কাজ থেকে বিরত থাকব এবং আমার নিয়ন্ত্রণে থাকা সব প্রোফাইল থেকে এধরনের কনটেন্টগুলো মুছে ফেলব।

তবে জিজ্ঞাসাবাদের পর মুচলেকা দেওয়ায় তাকে ছেড়ে দেওয়া হয়েছে বলে সাইবার ক্রাইম বিভাগ সূত্রে জানা যায়। তবে তিনি আবারও এধরনের কনটেন্ট ইন্টারনেটে প্রকাশ করলে যথাযথ ব্যবস্থা নেওয়া হবে বলে বিভাগের তরফ থেকে জানানো হয়।

এডিসি নাজমুল ইসলাম বলেন, নিরাপদ ইন্টারনেট ক্যাম্পেইন এর অংশ হিসেবে আজ সানাইকে আমরা জিজ্ঞাসাবাদের জন্য আমাদের অফিসে এনেছিলাম। সানাই তার ভিডিওগুলোর জন্য জাতির কাছে ক্ষমা চেয়েছেন এবং তিনি সব ভিডিও মুছে ফেলতে সম্মত হয়েছে।

তিনি মুচলেকা দিয়েছেন যে কখনো আর এ ধরনের ভিডিও বানাবে না বা ছড়াবেন না। সাইবার নিরাপত্তা ও অপরাধ দমন বিভাগ আর এ হেন কর্মকাণ্ডের ওপর নজর রাখবে। যে তার মুচলেকার বাইরে কিছু করলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে। অন্যান্য অনেকের জন্যও আমাদের এ প্রচেষ্টা অব্যাহত থাকবে।

এদিকে সাম্প্রতিক সময়ে অভিযোগ ওঠে যে মোবাইল ভিত্তিক অ্যাপস টিকটক, ভিগো লাইভ এবং ফেসবুক লাইভের মাধ্যমে অশ্লীল, আপত্তিকর এবং পর্নোগ্রাফিক কনটেন্ট ছড়ানো হচ্ছে। এদের মধ্যে বিতর্কিত মডেল ও অভিনেত্রী সানাই মাহবুব সুপ্রভার বিরুদ্ধে সরাসরি এ ধরনের কনটেন্ট ছড়ানোর অভিযোগ ওঠে।

About Utsho

Check Also

সৌমিত্র চট্টোপাধ্যায়ের শা’রীরিক অ’বস্থার উ’ন্নতি

করোনায় আক্রান্ত হয়ে কলকাতার বেলভিউ হাসপাতালে চিকিৎসাধীন বাংলা চলচ্চিত্রের কিংবদন্তি অভিনেতা সৌমিত্র চট্টোপাধ্যায়ের শারীরিক অবস্থার …

Leave a Reply

Your email address will not be published.