Breaking News

স’হবাসের সময় না’রীকে দ্রু’ত উ’ত্তেজিত করতে না’রীর দে’হের ৯ টি গো’পন স্থানের নাম, সময় থাকতে শিখে নিন!

মি’লনের সময় অধিকাংশ পুরু’ষ না’রীর স্ত’ন ও গো’পনা’ঙ্গ নিয়ে মেতে থাকতে পছন্দ করে। কিন্তু না’রীর দে’হের এই দুইটি অ’ঙ্গ ছাড়াও আরো ৯ টি অ’ঙ্গ আছে যেসব অ’ঙ্গে পুরু’ষের হাতের স্পর্শ পেলে না’রীরা সু’খানুভূতি লাভ করে এবং না’রীর দে’হে দ্রু’ত যৌ * ন উ’ত্তেজনা ছড়িয়ে পড়ে।

যৌ ন*তায় না’রী স’ঙ্গিনীকে অধিক আ’নন্দ দিতে পুরু’ষদের না’রীর দে’হের ৯ টি হট স্পট সম্প’র্কে সম্যক জ্ঞান রাখার প্রয়োজন। না’রী স’ঙ্গিনী বা স্ত্রীর সাথে যৌ * নতা লাভের সময় না’রীর দে’হে এই ৯টি স্থানে পুরু’ষের হাতের ছোঁয়া পেলে কিংবা

স্পর্শ প্রয়োগ করলে না’রীর যৌ*নতা লাভের আ’নন্দ বেড়ে যায় বহুগুণ এবং তাঁর সাথে না’রীর কাছে ঐ পুরু’ষ স’ঙ্গিনী বা স্বা’মীর কদরও বেড়ে যায়। তাই বুদ্ধিমান পুরু’ষ স’ঙ্গিনী বা স্বা’মীর উচিৎ না’রীর দে’হের ৯টি উ’ত্তেজিত স্থানের দিকে নজর দেওয়া।

না’রীর দে’হের ৯ টি স্থানের গো’পন কথা
১। মাথার কেশ বা চুল : না’রীর কেশ তাঁর সৌন্দর্য্য বাড়াতেই শুধু সাহায্য করে না বরং তাতে পুরু’ষের হাতের স্পর্শ পেলে না’রী সু’খের সাগরে তলিয়ে যান। বিউটি পার্লারে ঘণ্টার পর ঘণ্টা কেশচর্চায় শুধুমাত্র রূপ বাড়ানো হয় না, দুশ্চিন্তা প্রশমনকারী হিসেবেও কাজে দেয়। কপাল থেকে ঘাড় পর্যন্ত কেশদাম ম্যাসাজ করতে পারলে আপনার প্রিয় না’রী মজবেনই।

২। না’রীর কোমর : না’রীর কোমর এবং তার নীচের অংশ স্পর্শ করলে না’রী শ’রীরে সু’খের ঢেউ খেলে যায় । তবে ভু’ল করেও এই সময় তাঁর যৌ না* ঙ্গ স্পর্শ করবেন না। তার জন্য আরও কিছু সময় চাই।
৩। ফি’ট ম্যাসাজ : ফি’ট ম্যাসাজের কথা এতকাল গল্পেই পড়েছেন। স’ঙ্গিনীকে অসীম সু’খ দিতে পায়ের গোছ, গোড়ালি, পায়ের পাতা ও আঙুলে ম্যাসাজ করুন।

About Utsho

Check Also

হোটেলের বিছানার চাদর-বালিশ সাদা হওয়ার কারণ কী?

ঘুরতে নিশ্চয় ভালোবাসেন! আর দূরে কোথাও ঘুরতে যাওয়া মানেই হচ্ছে কোনো না কোনো হোটেলে রাত্রি …

Leave a Reply

Your email address will not be published.