Breaking News

সময় হলেই দেশবাসীকে সবকিছু জানাবো: শিপ্রা ও সিফাত

গত ৩১ জুলাই রাতে কক্সবাজার-টেকনাফ মেরিন ড্রাইভের বাহারছড়া ইউনিয়নের শামলাপুর এলাকায় চে’কপো’স্টে পু’লিশের গু’লিতে নি’হ’ত হন মেজর (অব.) সিনহা রাশেদ খান।

এ ঘ’টনায় এখন পর্যন্ত চারটি মা’মলা হয়েছে। এরমধ্যে সিনহার বোনের করা মা’মলার অন্যতম সাক্ষী সিফাত আজ জামিনে মুক্ত হয়েছেন। এছাড়া গতকাল শিপ্রা জামিনে মুক্ত হন।

এর আগে সিফাত-শিপ্রার বিরুদ্ধে তিনটি মা’মলা করে পুলিশ। এরমধ্যে দুটি টেকনাফ থানায় অন্যটি রামু থানায়। এদিকে সোমবার (১০ আগষ্ট) রাত সাড়ে ১০ টার কিছু পরে হঠাৎ করেই এক সংবাদ সম্মেলনে আসেন শিপ্রা ও সিফাত।

এসময় তারা খুব বেশি কথা বলেননি। এসময় তারা আশা করেন সাবেক মেজর সিনহার হ’ত্যায় ন্যা’য় বি’চার পাবেন। এসময় তারা দেশবাসীর প্রতি কৃতজ্ঞতা জানান। গু’জবে কান না দেয়ারও অনুরোধ করেন তারা। সময় হলেই সবকিছু তারা জানাবেন বলেও আশ্বস্ত করেন শিপ্রা সিনহা।

আরো পড়ুন:- পুলিশে সংস্কার দাবি রাওয়ার: অবসরপ্রাপ্ত সেনা কর্মকর্তাদের সংগঠনের (রাওয়ার) সভাপতি অবসরপ্রাপ্ত মেজর খন্দকার নুরুল আফসার পুলিশ বাহিনীতে সংস্কারের দাবি জানিয়েছেন।

কক্সবাজারে পু’লিশের গু’লিতে নি’হ’ত সাবেক মেজর সিনহার বাসায় সোমবার (১০ আগস্ট) তার মাকে সান্ত্বনা দিতে গেলে সাংবাদিকদের কাছে এ কথা বলেন তিনি।
এ সময় তিনি কক্সবাজারের এসপিকে প্রত্যাহার ও পুলিশ বাহিনীতে সংস্কারের দাবি জানিয়ে বলেন,

আমরা এ মা’মলায় একটা জুডিশিয়াল ইনভেস্টিগেশন মনিটরিং সেল গঠন করেছি। আরেকটা করেছি মিডিয়া মনিটরিং সেল। দ্বিতীয়ত সরকারের কাছে আরেকটা আবেদন করবো পুলিশ বাহিনীকে যাতে পুনঃগঠিত করে।

পুলিশ বাহিনী ডিসির আওতায় যেন থাকে। তিনি বলেন, এ বিচারটা যেন দীর্ঘায়িত না হয়। কারণ এটা অলরেডি প্রমাণিত। সবকিছু বিচার বিশ্লেষণ করে দেখা গেছে তা’কে ঠা’ণ্ডা মা’থায় হ’ত্যা ক’রা হয়েছে। এ ধরণের ঘ’টনা ভবিষ্যতে যেন আর না হয়।

About Utsho

Check Also

সেই মা’রিয়াকে নিয়ে খেলায় মা’তলেন ডিসি

সাতক্ষীরার কলারোয়া উপজে’লার হেলতলা ইউনিয়নের খলিসা গ্রামে পরিবারের সব স্বজন হা’রানো সেই মা’রিয়া সুলতানা এখনও …

Leave a Reply

Your email address will not be published.