Breaking News

সব পুরুষরাই এই নি’ষ্ঠুর কাজগুলো নারীদের সঙ্গে করে

প্রত্যেক সম্পর্কেই ভালোবাসা থাকে। তবে কিছু কিছু সম্পর্ক এমন থাকে যেখানে ভালোবাসার চাইতে নিষ্ঠুরতাই বেশি থাকে। তবে পুরুষরা বিশেষ কিছু দিকে নারীদের প্রতি বেশি নিষ্ঠুর হয়ে থাকে। তারা কখনো সরাসরি বা কখনো পরোক্ষ ভাবে এই নিষ্ঠুর কাজগুলো নারীদের সঙ্গে করে থাকেন। চলুন জেনে নেয়া যাক সেই সম্পর্কে-

১. পুরুষেরা কখনোই মেয়েদের অধিনস্ত হয়ে কাজ করতে পছন্দ করে না। যদি বাধ্য হয়ে করতেও হয় তবে তারা সেই কাজটি অনেকটা সময় নিয়ে করে অথবা নির্দিষ্ট সময়ের অনেক পরে কাজ শুরু করেন।

২. গবেষণায় দেখা গেছে, বেশির ভাগ পুরুষই কোনো মেয়ের দিকে তাকালে সবার আগে তার বুকের দিকে তাকান। আবার কথা বলার সময়ও তারা বার বার মেয়েদের বুকের দিকে তাকান। ছেলেদের এই আচরণে মেয়েরা বেশির ভাগ সময়েই অস্বস্তি বোধ করেন।

৩. বেশির ভাগ পুরুষের মধ্যেই মাত্রাতিরিক্ত অধিকারবোধ কাজ করে। সেটা শুধুমাত্র স্ত্রী বা প্রেমিকার সঙ্গে নয়, মা কিংবা বোনের ক্ষেত্রেও কার্যকর হয়।

৪. অনেক ছেলের মধ্যেই অতিরিক্ত যত্নবান হওয়ার একটা প্রবণতা কাজ করে। প্রেমিকা বা স্ত্রী যখন কোনো কাজে বাইরে যান, তখন প্রতি দশ মিনিটে এসএমএস বা ফোন করে তার খোঁজ নেন। আসলে এটা সন্দেহজনক মানসিকতার একটি প্রবনতা। এক্ষেত্রে মেয়েটিরও যে একটি ব্যাক্তিগত জীবন আছে তা পুরুষেরা মানতেই চান না।

৫. বেশির ভাগ পুরুষই যৌনতার সময়ে স্ত্রীকে পর্নস্টারের ভূমিকায় দেখতে পছন্দ করেন। তারা চান, যৌনতায় আসুক উদ্দামতা। যেটা মন থেকে মেনে নিতে পারেন না মেয়েরা। কারণ মেয়েরা সাধারণত বিছানায় একটু নরম ভালোবাসা পেতেই পছন্দ করেন।

About Utsho

Check Also

ভরিতে স্বর্ণের দাম বা’ড়লো ২৩৩৩ টাকা

ভরিতে স্বর্ণের দাম ২ হাজার ৩৩৩ টাকা বাড়িয়ে নতুন মূল্য নির্ধারণ করেছে বাংলাদেশ জুয়েলার্স সমিতি …

Leave a Reply

Your email address will not be published.