Breaking News

শুধু কাজ জানলেই চলে না, প্রযোজকের স’ঙ্গে যা করতে হয় বললেন ভাবনা

সময়ের অন্যতম অ’ভিনেত্রী আশনা হাবিব ভাবনা। বর্তমানে নিয়মিত টেলিভিশনের জন্য কাজ করছেন তিনি। বিশেষ করে বিশেষ দিবস ও উৎসবের সময়ে খণ্ড নাট’ক, ধারাবাহিক ও টেলিছবিতে অ’ভিনয় করতে দেখা যায় এই অ’ভিনেত্রীকে।

মনের মতো চিত্রনাট্য পান না বলে অ’ভিনয় করেন না চলচ্চিত্রে। এ প্রসঙ্গে ভাবনা বলেন, গত তিন মাসে তিনটি সিনেমা’র প্রস্তাব ফিরিয়ে দিতে হয়েছে। যেসব ছবি পয়সা খরচ করে হলে গিয়ে নিজেই দেখব না, সেসব ছবিতে কেন অ’ভিনয় করব?’

মনের মতো সিনেমা পান না, আবার নাট’কে কাজ করা নিয়েও নানা বিড়ম্বনা সহ্য করতে হয় তাঁকে। নাট’কপাড়ার অনাকাঙ্ক্ষিত নানা ঘটনা নিয়ে কথা বলেন ভাবনা। তিনি বলেন, ‘আমাকে পরিচালকেরা নিতে চায়, কিন্তু প্রযোজকেরা চায় না।

কোনো কোনো পরিচালক এসে বলে, আপু আপনার জন্য একটা ক্যারেক্টার লিখেছি। পরে দেখা যায় প্রযোজক সেখানে বাগড়া দেন। অনেকে বলেও বসেন, “তুমি তো অনিমেষের সঙ্গে প্রে’ম করো!” কোনো কোনো পরিচালক এসে বলে, আপু আপনার জন্য একটা ক্যারেক্টার লিখেছি।

পরে দেখা যায় প্রযোজক সেখানে বাগড়া দেন। অনেকে বলেও বসেন, “তুমি তো অনিমেষের সঙ্গে প্রে’ম করো!” আমাদের এখানেও কাজ পেতে হলে নারী শিল্পীদের কেবল কাজ জানলেই চলে না, প্রযোজকের সঙ্গে কফি খেতে যেতে হয়, হাহা-হিহি করতে হয়।

আমি সেটা পারি না, পারবও না। মানুষ আসলে সিঙ্গেল নায়িকা পছন্দ করে। এখানে ভালো কাজও করতে হবে, সিঙ্গেলও হতে হবে, তেলও দিতে হবে। এত কাহিনির মধ্যেও প্রতিদিন কাজের অফার।আমি সেটা পারি না, পারবও না।

মানুষ আসলে সিঙ্গেল নায়িকা পছন্দ করে। এখানে ভালো কাজও করতে হবে, সিঙ্গেলও হতে হবে, তেলও দিতে হবে। এত কাহিনির মধ্যেও প্রতিদিন কাজের অফার।

About Utsho

Check Also

সৌমিত্র চট্টোপাধ্যায়ের শা’রীরিক অ’বস্থার উ’ন্নতি

করোনায় আক্রান্ত হয়ে কলকাতার বেলভিউ হাসপাতালে চিকিৎসাধীন বাংলা চলচ্চিত্রের কিংবদন্তি অভিনেতা সৌমিত্র চট্টোপাধ্যায়ের শারীরিক অবস্থার …

Leave a Reply

Your email address will not be published.