Breaking News

লেবা’ননের পাশে দাড়াতে নিজের সেই চশমা নিলামে তুললেন মিয়া খলিফা

প’র্নো দুনিয়ার জন’প্রি”য় নাম ছিল মিয়া খলিফা। তবে সবই এখন অ’তীত। মিয়া খলি’ফা প’র্নো দুনি’য়া ত্যাগ করে অন্য পেশা’য় মনো’যোগী হ’য়েছেন।

সম্প্র’তি বিয়ে করে সংসা’রী হও’য়ার প্রস্তু’তিও নিয়েছেন। বয়’ফ্রে’ন্ডকে নিয়ে বেশ সুখে আ’ছেন তিনি। যখন পেশা’দার প’র্নো’স্টার ছি’লেন তখন তাকে খু’নে’র হু’ম’কি দিয়ে’ছিল নি’জের দেশ লেবা’ননের কট্টর’পন্থী’রা।

দেশটিতে প্র’বেশা’ধিকারও হা’রান তিনি। কিন্তু আজ মা’তৃভূ’মির সংকটে তি’নিই এগিয়ে এলেন সা’হায্যের হাত বাড়িয়ে। সম্প্র’তি ভ’য়া’বহ বি’স্ফো’রণে বি’ধ্ব’স্ত লেবা’নন।

দেশের পাশে দাঁ’ড়াতে অর্থসংগ্র’হের মিশনে নেমেছিন মিয়া খলিফা। সেজন্য তিনি নি’জের বিখ্যাত চশমা নি’লামে তু’লেছেন। এ থেকে সংগৃ’হীত অর্থ তিনি ত্রাণে তুলে দিতে চান।

মিয়া খলিফা এ প্রসঙ্গে সো’শ্যাল মিডি’য়ায় মিয়া খলিফা জানান, লে’বাননের পাশে দাঁড়া’তে তার বিখ্যাত চশমা নিলামে তুল’ছেন তিনি। সেটি বিক্রি করে যে অর্থ তিনি পাবেন,

তা বি’স্ফো’রণ বি’ধ্ব’স্ত দেশের রেড ক্র’সে’র ত্রা’ণ তহ’বিলে দান করবেন। গ্লোবাল নিউজ জা”নিয়েছে, মিয়া চশ’মাটি ই-বেয়’তে নিলামে তুলে’ছেন।

সেটির মূল্য এখন পর্যন্ত এক লাখ ডলার উঠেছে। নিলাম চালু থাকবে আজ শনি’বার বিকাল পর্যন্ত। এই নিলাম থেকে যা অর্থ উঠবে তা পুরো’টাই লেবাননের রেড ক্র’সের হাতে তুলে দেবে’ন মিয়া।

About Utsho

Check Also

সৌমিত্র চট্টোপাধ্যায়ের শা’রীরিক অ’বস্থার উ’ন্নতি

করোনায় আক্রান্ত হয়ে কলকাতার বেলভিউ হাসপাতালে চিকিৎসাধীন বাংলা চলচ্চিত্রের কিংবদন্তি অভিনেতা সৌমিত্র চট্টোপাধ্যায়ের শারীরিক অবস্থার …

Leave a Reply

Your email address will not be published.