Breaking News

রাস্তায় পড়ে থাকা নবজাতক পেল নতুন বাবা-মা

যশোরের শার্শা উপজে’লার বাগআঁচড়া বাজারের সাতমাইল পল্লী বিদুৎ অফিসের সামনে রাস্তার পাশে পড়ে থাকা নবজাতকটির দায়িত্ব নিয়েছেন নিঃসন্তান এক দম্পতি। বৃহস্পতিবার (১৩ আগস্ট) সকালে নব’জাত’কটি উ’দ্ধা’রের পর বিকেলে আলী কদর ও রুবিনা খাতুন দম্পতির জি’ম্মায় দেয়া হয়েছে।

এ সময় শার্শা থা’না পু’লিশের পরিদর্শক (ত’দন্ত) তরিকুল ইস’লাম ও সমাজ’সেবা কর্মক’র্তা আব্দুল ওহাব উপস্থি’তি ছিলেন। নবজাতক ওই কন্যা সন্তানকে সরকারি নিয়মকানুন মেনে বাড়ি নিয়ে আসার পর নাম রাখা হয়েছে আশফিয়া।

আলী কদর তার দোকানের নাম পরিবর্তন করে রেখেছেন ‘আশফিয়া স্টোর’। যেটা আগে ছিল ‘মা স্টোর’। শার্শা উপজে’লার উলা’শী এলা’কার বাসিন্দা নাভা’রন বাজা’রের মুদি দোকানি আলী কদ’রের স্ত্রী’ রুবিনা খাতুনের মাতৃ’স্নে’হে বেড়ে উঠবে আশফিয়া।

রুবিনা খাতুন বলেন, আমা’র স্বামী রাস্তায় পাওয়া শি’শুটিকে আমা’র কোলে তুলে দিয়েছে’ন। ফু’টফুটে এই শি’শুটিকে কোলে পেয়েই নাম রেখেছি আশ’ফিয়া। তাকে গুঁড়ো দুধ খাওয়ানো হচ্ছে।

আশফিয়াকে মায়ের স্নে’হে বড় করে মানুষের মত মানু’ষ করে তুলবো। আলী কদর বলেন, আম’রা শি’শুটি’কে পেয়ে খুব খুশি। আশপাশের অনেকে শি’শুটিকে দেখতে আসছে। আশ’ফিয়া আমা’দের সংসার’কে আলোকিত করুক এটাই আমাদের কামনা।

শার্শা থা’না পু’লি’শের পরি”দর্শক (ত’দন্ত) তরিকুল ইস’লাম ঘটনার সত্যতা স্বী’কার করে বলেন, উপ’জে’লা সমাজসেবা কর্মক’র্তার উপ’স্থি’তিতে উ’দ্ধা’র হওয়া ওই নব’জাতক’কে নিঃস’ন্তান দম্প’তি আলী কদর ও রুবিনা খাতুনের কাছে দেয়া হয়েছে। আশা করি শি’শুটি খুব ভালো থাকবে।

About Utsho

Check Also

ভরিতে স্বর্ণের দাম বা’ড়লো ২৩৩৩ টাকা

ভরিতে স্বর্ণের দাম ২ হাজার ৩৩৩ টাকা বাড়িয়ে নতুন মূল্য নির্ধারণ করেছে বাংলাদেশ জুয়েলার্স সমিতি …

Leave a Reply

Your email address will not be published.