Breaking News

যে কারণে সৌদি নারীরা প্রবাসী বাংলাদেশীদের বেশি পছন্দ করে

বাঙালি ছেলেরা কিছু করতে পারুক আর না পারুক, তারা চুটিয়ে প্রেম করতে পারে। তারা প্রেমে পাগল হয়ে যা খুশি করতে পারে। নিজের প্রেমিকাকে খুশি করার জন্য আকাশের চাঁদ এনে দিতেও রাজি তারা।

শুধু বাঙালি মেয়েরা নয়, তার সাথে সাথে অবাঙালি মেয়েরাও বাঙালি ছেলেদের সাথে প্রেম করতে খুব আগ্রহী। কিন্তু কেনো ? জেনে নেওয়া যাক – ১. বাঙালি ছেলেরা স্বভাবে দারুন মিষ্টি, হাসিখুশি এবং খুব মিশুকে হয়।

সব থেকে বর কথা এরা খুব রসিক হয়। তাই প্রেমের ব্যাপারে এদের কোন তুলনা হয় না। বাঙালি ছেলেদের মধ্যে সব ধরনের গুনই পাওয়া যায়। ২. বাঙালি ছেলেরা বেশ মজাদার। সব বিষয়েই অফুরন্ত জোকসের ভাণ্ডার এদের কাছে আছে।

এরা নিজেকে প্রেমিকার কাছে আঁতেল প্রমান করতে গিয়ে কি যে করে বসে তা নিয়ে কোন ধারনা নেই। ৩. বাঙালি ছেলেরা খেতে খুবই ভালোবাসে। ভাত ডাল থেকে শুরু করে মণ্ডা মিঠাই পর্যন্ত সব খাবারই তাদের প্রিয়।

বাঙালি ছেলেরা তাদের শরীরের যত্ন নিতে প্রস্তুত। পেট ভরে খাওয়ার পরও শরীর স্লিম রাখা তাদের আর্ট। ৪. বাঙ্গালিরা রান্নার দিক থেকে খুবই পটু। তারা এমন রান্না করবে যেটা দেখলেই আপনার জিভে জল আসবে।

তবে হ্যাঁ এরা খুব ঝাল খায়। তবে আপনি ঝাল না খেলে আপনার জন্য ঝাল ছাড়া রান্নার ব্যাবস্থাও আছে। ৫. বাঙালি ছেলেরা খুব বুঝদার, যত্নবান ও তাদের মধ্যে খুব দায়িত্ববোধ কাজ করে।

কোন কিছুই তারা আপনার উপর চাপিয়ে দেবে না। আপনার কাজ এবং আপনার প্রতি খুব শ্রদ্ধাশিল হয় এরা। ৬. বাঙালি ছেলেদের সব বিষয়ে জ্ঞান থাকে প্রচুর। কিন্তু এদের একটাই দিকও আছে যে এরা ঝগড়া করতে পারে না।

এটা মেয়েদের জন্য খুবই ভালো একটা দিক। ৭. বাঙালি ছেলেরা খুব একটা ঝা’মেলা-ঝ’ঞ্ঝাট পছন্দ করে না। নিজের ঘর নিয়েই থাকতে পছন্দ করে। রাস্তা ঘাটে কোন ঝামেলা হলে এরা এড়িয়ে চলে। ৮. বাঙালি ছেলেরা গান গাইতে খুব ভালোবাসে।

কোন কারনে আপনার মন খারাপ থাকলে এরা গান শুনিয়ে আপনার মন ভালো করে দেবে। ৯. বাঙালি ছেলেরা একটু মা ঘেসা হয়। সব কিছু বিষয় নিয়ে মা কে এরা একটু বেশি পছন্দ করে। তাই শাশুড়িকে একটু মানিয়ে নিয়ে চলতে পারলেই সব হাতের মুঠোয়।

Check Also

সৌদি যুবরাজের মনোরঞ্জনে ১৫০ মডেল, বুক করা হয়েছিল বিলাসবহুল রিসোর্ট

সৌদি যুবরাজ মোহাম্মদ বিন সালমানের বিলাসী জীবনযাপন নিয়ে সম্প্রতি একটি বই প্রকাশিত হয়েছে। যেখানে বলা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *