যে কারণে অ’ন্ধ হতে চ’লেছেন অভিনেত্রী মিষ্টি!

মডেল ও অভিনেত্রী মিষ্টি মারিয়া তার চোখের দৃষ্টি হারাতে বসেছেন। কন্টাক্ট লেন্স ব্যবহার করায় তিনি এখন চোখের দৃষ্টি হারানোর শঙ্কায় পড়েছেন।

এই বিষয়ে মিষ্টি জানান, নাটকের শুটিংয়ে গিয়ে চরিত্রের প্রয়োজনে চোখে কন্টাক্ট লেন্স পরতে হয়েছিল। শুটিং শেষে লেন্স খোলার পর থেকেই তিনি এখন পর্যন্ত চোখে দেখতে পারছেন না! প্রায় একদিন পেরিয়ে যাওয়ার পরও চোখ খুলতে পারছেন না।

গত সপ্তাহে একটি নাটকের শুটিংয়ের জন্য উত্তরবঙ্গে গিয়েছিলেন মিষ্টি মারিয়া। গত ১২ অক্টোবর চরিত্রের প্রয়োজনে তাকে এক জোড়া কনট্যাক্ট লেন্স পরতে হয়। লেন্স খোলার পর থেকে চোখে দেখতে পারছেন না তিনি।

এরপর জরুরি ভিত্তিতে ওই রাতেই ট্রেনযোগে জয়পুরহাট থেকে ঢাকায় ফিরেন মিষ্টি। বর্তমানে রাজধানীর ইসলামিয়া চক্ষু হাসপাতাল এবং মিশন চক্ষু হাসপাতালে তার চোখের চিকিৎসা চলছে বলে জানিয়েছেন মিষ্টি মারিয়া।

কান্না জড়িত কণ্ঠে মিষ্টি বলেন—আমি চোখ খুলতে পারছি না। লেন্স খোলার সময় আমার হয়তো চোখের কর্ণিয়ার প্রথম লেয়ার ফেটে গেছে। যে কারণে নাকি দেখতে পারছি না। ডাক্তার আমাদের এটাই জানিয়েছেন।

এসব ক্ষেত্রে নাকি ২৪ ঘন্টার মধ্যে নতুন লেয়ার তৈরি হয়। কিন্তু আমারটা এখনো হয়নি। বিষয়টি নিয়ে খুবই চিন্তিত। আরো সাতদিন চোখ খুলে তাকাতে পারবো না। সবার কাছে দোয়া চাচ্ছি। আমি আমার দৃষ্টি ফিরে পেতে চাই।

মিষ্টি মারিয়া সর্বশেষ আমীরুল ইসলাম পরিচালিত ‘আলোয় ভুবন ভরা’ ও শহীদুল আলম সাচ্চুর ‘ভালোবাসার উত্তাপ’ শিরোনামের সিনেমায় নায়িকা চরিত্রে অভিনয় করেন। দুটি সিনেমাই প্রযোজনা করেছে ইমপ্রেস টেলিফিল্ম। এছাড়াও বেশ কিছু নাটকে অভিনয় করেছেন তিনি।

Check Also

রণবীর-আলিয়ার বিয়ের তথ্য ফাঁ’স

রণবীর কাপুর এবং আলিয়া ভাটের বিয়ের তোড়জোড় শুরু করে দিয়েছে কাপুর পরিবার! সম্প্রতি এমনই গুঞ্জন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *