Breaking News

যে একটি কারণে বাবা সাইফের বাড়িতে থাকেন না সারা

২০১৮ সালে ‘কেদারনাথ’ সিনেমা দিয়ে বলিউড যাত্রা শুরু করেন সাইফ কন্যা সারা আলী খান। ইন্ডাস্ট্রিতে তারকা সন্তানদের মধ্যে তার নামটি প্রথম দিকেই থাকবে। কেননা অভিনয় দক্ষতায় ইতোমধ্যেই সিনেপ্রেমীদের মনে জায়গা করে নিয়েছেন এই চিত্রতারকা।

বর্তমানে সারা আলী খান তার মা অমৃতা সিং ও ভাই ইব্রাহিমের সঙ্গেই থাকেন, অন্যদিকে বাবা সাইফ ও কারিনা পতৌদি প্যালেসে। তবে মাঝে মধ্যেই সাইফিনার বাড়িতে হাজির হন নায়িকা।

বেবোর সঙ্গেও বেশ ভালো সম্পর্ক তার। কিন্তু তা সত্ত্বেও বাবা সাইফের বাড়িতে স্থায়ীভাবে কেন থাকেন না সারা আলী? একটি সাক্ষাৎকারে সেই প্রশ্নের উত্তর নিজেই দিয়েছেন সারা।

অভিনেত্রীর কথায়, ‘আমি সেই বাড়িতে থাকে পারি না, যেখানে আমার বাব-মা অসুখী। এক বাড়িতে থেকে অসুখী হওয়ার চেয়ে, আলাদা বাড়িতে আনন্দে থাকায় ভালো। আমার মা (অমৃতা) কখনোই আমাকে কোনো কিছুর অভাব বুঝতে দেননি।

আমাদের জন্মের পরপরই মা ফিল্মি ক্যারিয়ার ছেড়ে আমাদের যত্নে পুরো সময়টি ব্যয় করেন। মায়ের সঙ্গেই আমরা ভালো আছি। আবার বাবার সঙ্গে দেখা হলেও মজা হয়।’

সারা-সাইফ একই সাক্ষাৎকারে তাকে জিজ্ঞেস করা হয়, তৈমুরের সঙ্গে সাইফ বেশি সময় কাটান। এই প্রসঙ্গে সারা অকপটে জানান, এটা ঠিক নয়। তৈমুর আমার ছোট ভাই। বাবা যখন তৈমুরের সঙ্গে থাকেন, তখন পুরো সময়টা তাকে দেন।

আবার যখন আমরা থাকি তখন আমাদের পুরো সময়টা দেন। তিনি সবাইকেই সমানভাবে ভালোবাসেন। কখনো মনেই হয় না যে বাবা আমাদের সঙ্গে থাকেনা। প্রসঙ্গত, সারা আলী খান ডেভিড ধাওয়ানের ‘কুলি নাম্বার ওয়ান’ সিনেমা নিয়ে ব্যস্ত রয়েছেন।

এতে বরুণ ধাওয়ানের সঙ্গে জুটি বেঁধেছেন তিনি। এছাড়াও দক্ষিনী অভিনেতা ধানুশের সঙ্গে জুটি বেঁধে ‘আতরাঙ্গি রে’তে অভিনয় করবেন তিনি। সিনেমাটিতে ক্যামিও চরিত্রে হাজির হবেন বলিউড খিলাড়ি অক্ষয় কুমার।

About Utsho

Check Also

সৌমিত্র চট্টোপাধ্যায়ের শা’রীরিক অ’বস্থার উ’ন্নতি

করোনায় আক্রান্ত হয়ে কলকাতার বেলভিউ হাসপাতালে চিকিৎসাধীন বাংলা চলচ্চিত্রের কিংবদন্তি অভিনেতা সৌমিত্র চট্টোপাধ্যায়ের শারীরিক অবস্থার …

Leave a Reply

Your email address will not be published.