Breaking News

মু’সলিম হয়েও গীতা-বাইবেল পড়েছি : নুসরাত

মু’সলিম পরিবারের মে’য়ে হয়েও সব ধ’র্মের প্রতি ভালোবাসার কথা বলে আসছেন টলিউডের নায়িকা নুসরাত জাহান। ঈদ যেমন পালন করেন, একইভাবে তাকে দেখা যায় ক্রিসমাস, দুর্গাপূজা, জন্মাষ্টমীতেও।

সংবাদ প্রতিদিন জানায়, এবারের জন্মাষ্টমী শ্বশুরবাড়িতেই পালন করেছেন তৃণমূল কংগ্রেসের এ সাংসদ। স্বামী নিখিল জৈনের সঙ্গে একটি ছবি শেয়ার করে অনুরাগীদের জন্মাষ্টমীর শুভেচ্ছা বার্তাও দিয়েছেন তিনি।

একইভাবে লোকনাথ বাবার জন্মতিথি উপলক্ষে জাতি, ধ’র্ম নির্বিশেষে ঐক্যবদ্ধ ভা’রতের বার্তা দিলেন নুসরাত। নিজের সংসদীয় এলাকা বসিরহাটের কচুয়ার বাবা লোকনাথ শান্তিধামের একটি ছবি পোস্ট করেন ফেসবুকে।

সেখানে লোকনাথের মূর্তির প্রতি সম্মান প্রদর্শন করেন। এতে বিরূপ মন্তব্যও শুনতে হয় তাকে। তবে নুসরাতের ভাষ্য, ‘ঈশ্বর এক ও অদ্বিতীয়। আমি নুসরাত জাহান। মু’সলিম পরিবারের মেয়ে। আমি ধ’র্মের ভেদাভেদ মানি না।

আমি যেমন কোরান পড়েছি। তেমন গীতা ও বাইবেলও পড়েছি। সেখানে কোথাও ধ’র্মের ভেদাভেদ ও হানাহানির কথা বলা হয়নি।’ এই ক্যাপশনের সঙ্গে #SecularIndia, #HumaneIndia-এমন হ্যাশট্যাগ জুড়ে দেন তিনি।

কয়েকদিন আগে অযোধ্যায় রাম মন্দিরের ভিত্তিপ্রস্তরের সময় ভূমিপূজা উপলক্ষে নুসরাত স্পষ্ট জানিয়ে দেন যে, তিনি মন্দির এবং ম’সজিদ দুটোকেই বেছে নিয়েছেন। তার কাছে আল্লাহ এবং ঈশ্বর অ’ভিন্ন।

About Utsho

Check Also

সৌমিত্র চট্টোপাধ্যায়ের শা’রীরিক অ’বস্থার উ’ন্নতি

করোনায় আক্রান্ত হয়ে কলকাতার বেলভিউ হাসপাতালে চিকিৎসাধীন বাংলা চলচ্চিত্রের কিংবদন্তি অভিনেতা সৌমিত্র চট্টোপাধ্যায়ের শারীরিক অবস্থার …

Leave a Reply

Your email address will not be published.