Breaking News

মুম্বাইয়ে আবারও জনপ্রিয় অ’ভিনেতার আ’ত্ম’হ’ত্যা!

অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃ’ত্যুর শো’ক কা’টিয়ে উঠতে না উঠতেই আবারও অ’পমৃ’ত্যুর ঘ’টনা ঘটলো ভারতের বিনোদন শিল্পে।

মুম্বাইয়ে নিজ বাড়ি থেকে টিভি ধারাবাহিকের জনপ্রিয় অ’ভিনেতা সমীর শ’কে ‘মৃ’ত অবস্থায় উ’দ্ধা’র করা হয়েছে। ঘরের সিলিং ফ্যান থেকে ঝু’ল’ন্ত অ’বস্থায় পাওয়া যায় তার ম’রদে’হ।

প্রাথমিক তদন্তে পুলিশের অনুমাণ অভিনেতা সমীর আ’ত্ম’হ’ত্যাই করেছেন। তবে পুলিশ গোটা বিষয়টি নিয়ে ইতিমধ্যেই তদন্তে নেমেছে। পুলিশ সূত্রে পাওয়া খবর অনুযায়ী, ফ্ল্যাটের ওয়াচম্যানই প্রথম অ’ভিনেতার ম’রদে’হটি দেখতে পান।

তারপর তিনি পুলিশকে খবর দেন। প্রাথমিক তদন্তে অনুমান করা হচ্ছে, অভিনেতা ২ দিন আগেই আ’ত্ম’হ’ত্যা করেন। কোনও সু’ইসাইড নোট উ’দ্ধা’র হয়নি। পুলিশ সূত্রে পাওয়া খবর অনুযায়ী, ফ্ল্যাটের ওয়াচম্যানই প্রথম অভিনেতার ম’রদে’হটি দেখতে পান।

তারপর তিনি পুলিশকে খবর দেন। প্রাথমিক তদ’ন্তে অনুমান করা হচ্ছে, অভিনেতা ২ দিন আগেই আ’ত্মহ’ত্যা করেন। কোনও সু’ইসা’ইড নোট উ’দ্ধা’র হয়নি। মালাদের ওই ফ্লাটটি তিনি চলতি বছরের ফেব্রুয়ারিতে ভাড়া নিয়েছিলেন।

জনপ্রিয় টিভি সিরিয়াল ‘ইয়ে রিশতে হ্যায় পিয়ার কে’র জন্য তিনি সর্বাধিক পরিচিত ছিলেন। তিনি বেশ কিছু জনপ্রিয় টিভি সিরিয়ালে অভিনয় করেছেন। এছাড়া ‘হাসি তো ফাসি’ ও ‘ইত্তেফাক’ সিনেমাতেও তিনি অভিনয় করেছেন।

২০২০ সালে বেশ কিছু আ’ত্মহ’ত্যা’র ঘটনা ঘটেছে ভারতের বিনোদন জগতে। টেলিভিশন ও সিনেমা উভয় শিল্পের লোকই। এর মধ্যে রয়েছেন মনমীত গ্রেওয়াল, প্রেক্ষা মেহতা এবং সবচেয়ে আলোচিত সুশান্ত সিং রাজপুত।

উল্লেখ্য, ‘ইয়ে রিশতে হ্যায় পিয়ার কে’ সিরিয়ালের মূল অভিনেত্রী রিয়া চক্রবর্তী। বিহারের পাটনা থানায় সুশান্ত সিং রাজপুতের বাবা মা’ম’লা করার পর থেকেই নি’খোঁজ অভিনেত্রী। এখন রিয়ার কর্মকাণ্ডের সঙ্গে তার সহ-অভিনেতা সমীর শর্মার কোনো যোগ আছে কিনা সেটাও খতিয়ে দেখছে পুলিশ।

About Utsho

Check Also

সৌমিত্র চট্টোপাধ্যায়ের শা’রীরিক অ’বস্থার উ’ন্নতি

করোনায় আক্রান্ত হয়ে কলকাতার বেলভিউ হাসপাতালে চিকিৎসাধীন বাংলা চলচ্চিত্রের কিংবদন্তি অভিনেতা সৌমিত্র চট্টোপাধ্যায়ের শারীরিক অবস্থার …

Leave a Reply

Your email address will not be published.