Breaking News

মাঝে মাঝেই এ রকম ছবি দেব : মিথিলা

সমালোচনার গণ্ডি থেকে যেন কোনোভাবেই বের হতে পারছেন না জনপ্রিয় মডেল-অ’ভিনেত্রী রাফিয়াথ রশিদ মিথিলা। গত বছরের শেষ দিকে নির্মাতা ইফতেখার আহমেদ ফাহমির সঙ্গে অন্তরঙ্গ মুহূর্তের কিছু ছবি ফাঁ’স হওয়ায় তাকে নিয়ে সমালোচনার ঝড় উঠে শোবিজপাড়ায়।

এরপর ওপার বাংলার নির্মাতা সৃজিত মুখার্জির সঙ্গে বিয়ের বিষয়টি নিয়েও চলে বেশ আলোচনা-সমালোচনা। এর আগে অ’ভিনেতা-কণ্ঠশিল্পী তাহসান খানের সঙ্গে বিচ্ছেদ নিয়েও খবরের শিরোনাম কম হয়নি, কিন্তু সব কিছুতেই বিকারহীন মিথিলা।

এবার সামাজিক যোগযোগমাধ্যম ফেসবুকে ‘ব্লাউজবিহীন’ শাড়ির ছবি শেয়ার করে ফের সমালোচনার মুখে পড়েছেন বাংলাদেশের এই অ’ভিনেত্রী। ছবিটির ক্যাপশনে তিনি আবার লিখেছেন জীবনানন্দ দাশের কবিতার কয়েক লাইন।

পোস্টটিতে মিথিলা লিখেন- ‘সব পাখি ঘরে আসে- সব নদী ফুরায় এ-জীবনের সব লেনদেন, থাকে শুধু অন্ধকার, মুখোমুখি বসিবার বনলতা সেন।’ ছবিতে ইতিমধ্যেই লাইক পড়েছে ৮০ হাজার আর মন্তব্য করেছে ১০ হাজার।

মিথিলার এই ছবি নিয়ে ইতিবাচকের তুলনায় নেতিবাচক মন্তব্য করার তালিকা’টা বেশ লম্বা। ছবিটি প্রসঙ্গে মিথিলার সঙ্গে যোগাযোগ করা হলে এই অ’ভিনেত্রী জানান, ‘আসলে ছবিটি তোলা ঢাকায়। কলকাতায় আসার আগে বেশ কিছু ফটোশুট করেছিলাম।

আর জীবনানন্দ দাশ আমা’র প্রিয় কবি। ছবিটার সঙ্গে ক্যাপশনটা কল্পনা করে ভালো লাগল। তাই শেয়ার করলাম। এখানে তো ১৪ দিন আগে হোম কোয়ারেন্টিনে থাকব। বাইরে বেরোনো হচ্ছে না। তাই মাঝে মাঝে এ রকম ছবি দেব ভাবছি।’

About Utsho

Check Also

সৌমিত্র চট্টোপাধ্যায়ের শা’রীরিক অ’বস্থার উ’ন্নতি

করোনায় আক্রান্ত হয়ে কলকাতার বেলভিউ হাসপাতালে চিকিৎসাধীন বাংলা চলচ্চিত্রের কিংবদন্তি অভিনেতা সৌমিত্র চট্টোপাধ্যায়ের শারীরিক অবস্থার …

Leave a Reply

Your email address will not be published.