Breaking News

মাঝরাতে মালপত্র নিয়ে সপরিবারে পালালেন সুশান্তের প্রেমিকা রিয়া

বলিউড অ’ভিনেতা সুশান্ত সিং রাজপুতের আত্মহ’ত্যার ঘটনায় সবশেষ মা’রাত্মক অ’ভিযোগ উঠেছে তার বান্ধবী অ’ভিনেত্রী রিয়া চক্রবর্তীর বি’রুদ্ধে।

সে বিষয়ে জিজ্ঞাসাবাদ করতে পু’লিশ তাকে খুঁজছে। এরই মধ্যে চাঞ্চল্যকর তথ্য সামনে এসেছে। সেখানে বলা হচ্ছে মধ্যরাতে পরিবার নিয়ে পালিয়েছেন রিয়া।

রিপাবলিক টিভির এক প্রতিবেদনে বলা হয়েছে, তিন দিন আগে বড় সুট’কেস নিয়ে মাঝ রাতে নিজের ফ্ল্যাট থেকে চলে যান রিয়া। সঙ্গে ছিলেন তার মা-বাবা এবং ভাই।

অ’ভিনেত্রী যে বিল্ডিংয়ে থাকতেন তার সুপারভাইজার জানিয়েছেন, তিনদিন আগে মাঝরাতে মা বাবা ও ভাইয়ের সঙ্গে বাড়ি ছাড়েন রিয়া চক্রবর্তী। মাঝরাতে একটা নীল গাড়িতে করে ওরা রওনা দেন। ওদের সঙ্গে বড় সুট’কেস ছিল।

সেই সুপারভাইজার আরও জানিয়েছেন, মৃ’ত্যুর আগের বিগত কয়েকদিনে সুশান্ত এই বাড়িতে আসেননি। প্রশ্ন উঠছে মাঝরাতে পরিবারের সঙ্গে কোথায় গেলেন রিয়া চক্রবর্তী।

প্রসঙ্গত, অ’ভিনেত্রী রিয়া চক্রবর্তীর বি’রুদ্ধে বি’স্ফো’রক অ’ভিযোগ এনেছেন সুশান্ত সিং রাজপুতের বাবা কে কে সিং। আত্মহ’ত্যার প্র’রোচনা, প্রতারণাসহ রিয়া ও তার পরিবারের বি’রুদ্ধে বেশ কয়েকটি অ’ভিযোগ এনেছেন তিনি।

পটনার রাজিব নগর থা’নায় অ’ভিযোগ দায়ের করার পরে সেখানকার চারজন পু’লিশ কর্মীর একটি দল ত’দন্তে নামে। কিন্তু মুম্বাই পৌঁছে তারা এখনও রিয়া চক্রবর্তীকে জিজ্ঞাসাবাদ করতে পারেনি।

রিয়ার বাড়িতে গিয়েও তাকে পাওয়া যায়নি। কিন্তু শুক্রবার হঠাৎ সন্ধ্যেবেলা সোশ্যাল মিডিয়ায় প্রকাশ্যে আসে রিয়ার একটি ভিডিও। রিয়ার আইনজীবী সতীশ মনশিন্দে এই ভিডিও প্রকাশ করেন। ভিডিওর মাধ্যমে রিয়া দাবি করেন সমস্ত সত্যি সামনে আসবে এবং তিনি আইন ও ঈশ্বরের উপর বিশ্বা’স রাখেন।

About Utsho

Check Also

সৌমিত্র চট্টোপাধ্যায়ের শা’রীরিক অ’বস্থার উ’ন্নতি

করোনায় আক্রান্ত হয়ে কলকাতার বেলভিউ হাসপাতালে চিকিৎসাধীন বাংলা চলচ্চিত্রের কিংবদন্তি অভিনেতা সৌমিত্র চট্টোপাধ্যায়ের শারীরিক অবস্থার …

Leave a Reply

Your email address will not be published.