Breaking News

মহানবীকে নিয়ে কটূক্তি করায় খুলনায় যুবক গ্রেপ্তার

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে মহানবী হযরত মুহাম্মদ (স.) কে নিয়ে কটূক্তি ও কুরুচিপূর্ণ মন্তব্য করার অভিযোগে খুলনায় অঞ্জন দাস (২২) নামে এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে পুলিশ। তার বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করা হয়েছে।

অঞ্জন নগরীর খালিশপুর মোংলা পোর্ট আবাসিক এলাকার নিরাপদ দাসের ছেলে। বৃহস্পতিবার (৯ জুলাই) রাত সাড়ে ১১টার দিকে পুলিশ তাকে আটক করে।
জানা যায়, বৃহস্পতিবার রাতে অঞ্জনের ফেসবুক আইডি থেকে একটি গ্রুপের কমেন্টস বক্সে নবীকে নিয়ে কুরুচিপূর্ণ মন্তব্য করা হয়। যা দ্রুত সামাজিক মাধ্যমে ছড়িয়ে পড়লে এলাকায় ব্যাপক উত্তেজনা সৃষ্টি হয়।

এদিকে মোংলা পোর্ট আবাসিক কলোনির বাসিন্দা মো. শাজাহান মিয়ার ছেলে জোবায়ের আব্দুল্লাহ বাদী হয়ে অঞ্জনের বিরুদ্ধে শুক্রবার খালিশপুর থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করেছেন।
মামলার তদন্ত কর্মকর্তা থানার এসআই রফিকুল ইসলাম জানান, অঞ্জনকে আদালতে প্রেরণ করা হবে। এ সংক্রান্ত বিস্তারিত তথ্য উদঘাটনের জন্য তাকে রিমান্ডের আবেদন করা হতে পারে।

খালিশপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাব্বিরুল আলম বলেন, ‘হযরত মুহাম্মদ (স.) কে নিয়ে ফেসবুকে গালিগালাজ করার অভিযোগে অঞ্জনকে আটক করা হয়েছে। ফেসবুকের ওই আইডি তার কি না সেটিও খতিয়ে দেখা হচ্ছে। বর্তমানে সে আমাদের হেফাজতে রয়েছে।’

About Utsho

Check Also

হোটেলের বিছানার চাদর-বালিশ সাদা হওয়ার কারণ কী?

ঘুরতে নিশ্চয় ভালোবাসেন! আর দূরে কোথাও ঘুরতে যাওয়া মানেই হচ্ছে কোনো না কোনো হোটেলে রাত্রি …

Leave a Reply

Your email address will not be published.