Breaking News

মগবাজারে রংবাজি চলে না, জায়েদকে তুলোধুনো করলেন খোকন

জাজ মাল্টিমিডিয়ার সিইও আলিমুল্লাহ খোকন সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে এক ভিডিও বার্তায় শিল্পী সমিতির সাধারণ সম্পাদক জায়েদ খানকে তুলোধুনো করলেন।

রোববার (০২ আগস্ট) ভিডিও বার্তায় বলেন, মগবাজারে কোনো রংবাজি চলে না। আর রংবাজি করে কোনো কিছু পাওয়া যায় না। জায়েদ খান `অন্তর জ্বালা` সিনেমা বানিয়েছেন।

সেই ছবিটা তিনি লগ্নি করেননি বলে অ’ভিযোগ করেছেন নাসির শাহ। তবে তৎকালীন তিনি সেটা দেখাশুনা করে নিজের নামে চালিয়েছেন। সব ঠিক আছে, কিন্তু ছবিতে কাজ করিয়ে নিয়ে শিল্পীদের টাকা পরিশোধ করেননি তিনি।

অনেকে অ’ভিযোগ করেছেন। এই অ’ভিযোগগুলো প্রমাণিত হওয়ার পর তার প্রযোজক সমিতির সদস্যপদ বাতিল হবে। খোকন আরো বলেন, শিল্পী সমিতির ১৮৪ জনকে বিভিন্ন কারণ দেখিয়ে বহিষ্কার করেছেন।

তারা যখন শিল্পী সমিতির সদস্য হয়েছেন তখন এই জায়েদ খানের জন্মই হয়নি। তারপরও তাদের সদস্যপদ বাতিল করেছেন। শিল্পীরা নতুন কাজ কিভাবে করবেন তা না ভেবে রাজনৈতিক খেলা করছেন। এগুলো বাদ দিয়ে শিল্পীদের কাজ করা নিয়ে ভাবেন। সেগুলো নিয়ে আলোচনা করুন।

চলচ্চিত্র ১৮ সংগঠন একটা সিদ্ধান্ত নিয়েছিল যেখানে শিল্পীদের রেমুনারেশন নিয়ে একটা নীতিমালা করেছিল। প্রযোজক বাঁ’চানোর জন্য ওই নীতিমালা করা হয়েছিল। সেখানেও শিল্পী সমিতি সমন্বয় না করে নীতিমালার বি’রুদ্ধে কথা বললেন।

প্রযোজিক যদি চলচ্চিত্রে কাস্ট না করায় তাহলে আপনি কী’ভাবে চলচ্চিত্রে কাজ করবেন? তাই এসব না করে শিল্পীরা কিভাবে চলচ্চিত্রের কাজ করবেন সেই বিষয়গুলো নিয়ে কথা বলেন। রংবাজি কিন্তু মগবাজার চলে না, আর মগবাজের বাহিরে গিয়েও কেউ রংবাজি করে না। এই বিষয়টি মা’থায় রাখবেন।

About Utsho

Check Also

সৌমিত্র চট্টোপাধ্যায়ের শা’রীরিক অ’বস্থার উ’ন্নতি

করোনায় আক্রান্ত হয়ে কলকাতার বেলভিউ হাসপাতালে চিকিৎসাধীন বাংলা চলচ্চিত্রের কিংবদন্তি অভিনেতা সৌমিত্র চট্টোপাধ্যায়ের শারীরিক অবস্থার …

Leave a Reply

Your email address will not be published.