Breaking News

ভ’য়াবহ দুর্ঘ’টনার কবলে রোহিনী, ভেঙে গেছে একাধিক হাড়

ভ’য়াবহ দুর্ঘ’টনার কবলে পড়েছেন জনপ্রিয় অ’ভিনেত্রী রোহিনী সিং। গুরুতর আ’হত অবস্থায় হাসপাতা’লে চিকিৎসাধীন রয়েছেন তিনি। সড়ক দুর্ঘ’টনায় ভেঙে গেছে শরীরের একাধিক হাড়।

ভা’রতের স্থানীয় সংবাদমাধ্যম সূত্রে জানা যায়, গতকাল বৃহস্পতিবার রাতে একটি জন্ম’দিনের পার্টি থেকে ফিরছিলেন রোহিনী ও অ’ভিনেতা জয় জগদীশের কন্যা অর্পিতা। তাদের এক বন্ধু গাড়িটি চালাচ্ছিলেন।

হাইওয়েতে আচ’মকাই নিয়মন্ত্রণ হারিয়ে গাড়িটি একটি গাছে ধাক্কা মা’রে। গাড়ির সামনের দিকটি সম্পূর্ণ দুমড়ে-মুচড়ে যায়। পরে স্থানীয়রা গাড়ি থেকে তিন জনকে উ’দ্ধার করেন। বেঙ্গালুরুর মাভাল্লিপুরার কাছে দুর্ঘ’টনাটি ঘটে।

মা’রাত্মক আ’হত অবস্থায় রোহিনী ও অর্পিতাকে স্থানীয় একটি হাসপাতা’লে নিয়ে যাওয়া হয়। বর্তমানে সেখানেই চিকিৎসাধীন দু’জনে বর্তমানে তাদের শারীরিক অবস্থা স্থিতিশীল। ১-২ সপ্তাহের মধ্যেই ছেড়ে দেওয়া হবে বলে আশা করা যাচ্ছে।

পরিচালক রাজেন্দ্র সিংয়ের কন্যা ও অ’ভিনেতা আদিত্যর বোন রোহিনী সিং। ২০১১ সালে ‘কান্তিবীর’ ছবি দিয়ে ফিল্ম জগতে পা রাখেন রোহিনী। অ’ভিনয় করেছেন ‘কাল্লা মাল্লু সুল্লা’, ‘বেঙ্কি বিরুগালি’, ‘কিরীটা’র মত জনপ্রিয় ছবিতে।

সূত্র : নিউজ এইটিন

About Utsho

Check Also

সৌমিত্র চট্টোপাধ্যায়ের শা’রীরিক অ’বস্থার উ’ন্নতি

করোনায় আক্রান্ত হয়ে কলকাতার বেলভিউ হাসপাতালে চিকিৎসাধীন বাংলা চলচ্চিত্রের কিংবদন্তি অভিনেতা সৌমিত্র চট্টোপাধ্যায়ের শারীরিক অবস্থার …

Leave a Reply

Your email address will not be published.