Breaking News

ভ’য়াবহ অবস্থা, এবার করোনায় আ’ক্রান্ত জাতীয় দলের ৯ ফুটবলার

করো’না টেস্টের ২য় দিনে আরো ভ’য়াবহ অবস্থা বাংলাদেশ জাতীয় ফুটবল দলে। এবার করো’না শনাক্ত হয়েছে আরো ৫ জন ফুটবলারের দেহে। এ নিয়ে বাংলাদেশের মোট ৯ জন ফুটবলার করো’নায় আ’ক্রান্ত হলেন।

২য় দিনে টেস্ট করানো হয় ১২ জন ফুটবলারের। এরমধ্যে ৫ জনের দেহেই পাওয়া গেছে প্রা’ণঘাতী এই ভাই’রাস। নতুন করে আ’ক্রান্তরা হলেন ডিফেন্ডার টুটুল হোসেন বাদশা,

সুশান্ত ত্রিপুরা, মিডফিল্ডার সোহেল রানা, ফরোয়ার্ড মোহাম্ম’দ ইব্রাহিম ও গোলকিপার শহীদুল আলম। বৃহস্পতিবার (০৬ আগস্ট) সকালে বঙ্গবন্ধু মেডিকেলে টেস্ট শেষে সন্ধ্যায় তাদের করো’না পজেটিভ রিপোর্ট আসে।

তবে আ’ক্রান্তরা সবাই শারীরিকভাবে সুস্থ আছেন বলে জানা গেছে। আগামী ২ সপ্তাহ সবাই নিজ নিজ বাড়িতে আইসোলেশনে থাকবেন। এরপর আবারো টেস্ট শেষে করো’না নেগেটিভ প্রমাণিত হলে তখন যোগ দেবেন জাতীয় দলের সঙ্গে।

এর আগে গতকাল থেকে শুরু হয় বাংলাদেশ দলের ক্যাম্প। শুরুতেই করো’না টেস্ট করানো হচ্ছে সবার। প্রথম দিনে ১১ জনের মধ্যে ৩ জনের দেহে করো’না শনাক্ত হয়। আ’ক্রান্ত ৩ জনই দলে প্রথমবারের মতো সুযোগ পাওয়া ফুটবলার এম এস বাবলু, সুমন রেজা ও নাজমুল ইস’লাম রাসেল।

বুধবার (০৫ আগস্ট) সকালেই এই তিন ফুটবলার করো’না টেস্ট করতে বাফুফেতে আসে। রিপোর্টিং শেষে আর সব ফুটবলারের সঙ্গে বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমান মেডিকেল কলেজে যান। পরীক্ষা শেষে তারা বাফুফেতে ফিরে আসেন। অ’পেক্ষা করেন ফলাফলের জন্য।

সন্ধ্যায় ফলাফলে তাদের করেনা পজেটিভ আসে। এরপর বাফুফে তাদের আলাদা গাড়ি যোগে নিজ নিজ বাড়িতে আইসোলেশনে পাঠিয়ে দেয়। আ’ক্রান্ত হলেও তাদের মধ্যে করো’নার কোনো উপসর্গ নেই। তিন ফুটবলারই সুস্থ আছেন। এর একদিন আগে করো’না আ’ক্রান্ত হন জাতীয় দলের আরেক ফুটবলার বিশ্বনাথ ঘোষ।

বিশ্বকাপ ও এএফসি কাপের বাছাইপর্বকে সামনে রেখে গাজীপুরের সারাহ রিসোর্টে ক্যাম্প শুরু করছে বাংলাদেশ। তার আগে এমন খবরে নিশ্চয়ই শ’ঙ্কার মুখে পড়লো দেশের ফুটবলারদের প্রস্তুতি।

About Utsho

Check Also

অবশেষে মুক্তি পেলেন রোনালদিনহো

অবশেষে ৫ মাসেরও বেশি সময় গৃহবন্দী থাকার পর আ’দালতের নির্দেশে মুক্তি পেলেন- ব্রাজিল ও বার্সেলোনার …

Leave a Reply

Your email address will not be published.