Breaking News

ভা’রতে পু’লিশের সামনেই চালককে হাতুড়ি পেটা করল গোর’ক্ষকরা

ভা’রতে ঈদুল আজহার দিন গরুর মাংস নিয়ে যাচ্ছে সন্দেহে এক চালকের ওপর পু’লিশের সামনেই হাতুড়ি নিয়ে কথিত ‘গোর’ক্ষক’ নামধারী উগ্রবাদী হি’ন্দুরা হা’মলা চালিয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, শনিবার সকাল ৭টার দিকে হরিয়ানার গুরুগ্রামে মাংস ভর্তি একটি পিকআপ ট্রাককে তাড়া করে ধরে এক দল দু’ষ্কৃতিকারী।

এ সময় তারা ট্রাকচালক লোকমানকে হাতুড়ি দিয়ে বেধড়ক পিটাতে থাকে। ঘটনাস্থলে পু’লিশ থাকলেও তারা হস্তক্ষেপ করেনি দু’ষ্কৃতিকারীদের স’ন্ত্রাসী কাজে।

২০১৫ সালে উত্তরপ্রদেশের দাদরিতে গোমাংস রাখার ‘অপ’রাধে’ গণপিটু’নিতে খু’নের মতোই এ ক্ষেত্রেও ট্রাকে থাকা মাংস ফরেন্সিক পরীক্ষাগারে পাঠাতেই বেশি ব্যস্ত হয়ে পড়ে পু’লিশ।

আহত লোকমানকে ওই ট্রাকে তুলেই গুরুগ্রামের বাদশাপুর গ্রামে নিয়ে গিয়ে ফের মা’রধর করা হয়। লোকমানকে একটি হাসপা’তালে নিয়ে যাওয়া হয়। অজ্ঞাতপরিচয় ব্যক্তিদের বিরু’দ্ধে এফআইআর করা হয়েছে।

ঘটনার ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাই’রাল হয়েছে। বিষয়টি নিয়ে মুখ খুলতে রাজি হয়নি পু’লিশ। ট্রাকের মালিক জানিয়েছেন, তিনি ৫০ বছর ধরে মাংসের ব্যবসা করছেন।ওই ট্রাকে মোষের মাংস ছিল।

‘গোরক্ষক’দের একের পর এক হা’মলার ঘটনা নিয়ে বারবার অস্বস্তিতে পড়েছে বিজেপি। এমন ঘটনার বিরুদ্ধে মুখ খুলেছেন খোদ ভা’রতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিও।

২০১৮ সালে গণপিটুনিতে খু’নকে ‘ঘৃণ্য’ অ্যাখ্যা দিয়ে তা রুখতে নির্দেশিকা জারি করে সুপ্রিম কোর্ট। তাতে যে কাজ বিশেষ হয়নি তা দেখিয়ে দিল গুরুগ্রাম।
সূত্রঃ এনডিটিভির

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন!

About Utsho

Check Also

সৌদি যুবরাজের মনোরঞ্জনে ১৫০ মডেল, বুক করা হয়েছিল বিলাসবহুল রিসোর্ট

সৌদি যুবরাজ মোহাম্মদ বিন সালমানের বিলাসী জীবনযাপন নিয়ে সম্প্রতি একটি বই প্রকাশিত হয়েছে। যেখানে বলা …

Leave a Reply

Your email address will not be published.