Breaking News

ব্ল্যা’কমেইল করে আইনজীবীকে দেড় বছর ধরে ধ’র্ষণ চিকিৎসকের

রাজশাহীতে নারী আইজীবিকে বিয়ের প্রলো’ভন দেখিয়ে ধ’র্ষণের অ’ভিযোগে এক চিকিৎসককে গ্রে’প্তার করেছে পু’লিশ। আজ শনিবার সকালে নগরীর ডিসি অফিস এলাকা থেকে রাজপাড়া থা’না পু’লিশ তাকে আ’ট’ক করে।

অ’ভিযু’ক্ত চিকিৎসকের নাম সাখাওয়াত হোসেন রানা (৪০)। তিনি রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতা’লের চক্ষু বিশেষজ্ঞ। তার বাড়ি নওগাঁর পোরশা উপজে’লায়।

নগরীর টিকাপাড়া এলাকায় তিনি ভাড়া থাকেন। অ’পরদিকে অ’ভিযোগকারী রাজশাহী জে’লা জজ আ’দালতে শিক্ষানবিশ আইনজীবী হিসেবে কাজ করেন। নগরীর ডিসি অফিস এলাকার একটি বাসায় বান্ধবীর সঙ্গে ভাড়া থাকেন তিনি।

ওই নারীর অ’ভিযোগ, প্রায় দেড় বছর আগে ডা. রানার সঙ্গে তার পরিচয় হয়। এরপর বিয়ের প্রলো’ভন দেখিয়ে রানা তাকে ধ’র্ষণ করে এবং এর ভিডিওচিত্র ধারণ করে। তারপর সেই ভিডিওচিত্র ইন্টারনেটে ছড়িয়ে দেওয়ার ভ’য় দেখিয়ে গত দেড় বছর হলো তাকে ধ’র্ষণ করে আসছিল রানা।

গতকাল সকালে রানা ওই নারীর ভাড়া বাসায় গিয়ে তার সঙ্গে জো’রপূর্বক শারীরিক স’ম্পর্ক স্থাপন করতে চায়। এ সময় ওই নারীর বান্ধবী কৌশলে পু’লিশকে ফোন দেয় এবং বাইরে এসে স্থানীয়দেরকে জানায়। স্থানীয়রা ডা. রানাকে আ’ট’ক করে পু’লিশে সোপর্দ করে।

রাজপাড়া থা’নার ওসি শাহাদাত হোসেন জানান, পু’লিশ ডা. রানাকে আ’ট’ক করেছে। ওই নারী বাদী হয়ে চিকিৎসকের নামে মা’মলা করেছেন। তবে চিকিৎসক দাবি করছেন তাদের মধ্যে প্রে’মের স’ম্পর্ক ছিল।

About Utsho

Check Also

ভরিতে স্বর্ণের দাম বা’ড়লো ২৩৩৩ টাকা

ভরিতে স্বর্ণের দাম ২ হাজার ৩৩৩ টাকা বাড়িয়ে নতুন মূল্য নির্ধারণ করেছে বাংলাদেশ জুয়েলার্স সমিতি …

Leave a Reply

Your email address will not be published.