Breaking News

বিয়ের দাবিতে বিষ হাতে প্রেমিকের বাড়িতে প্রেমিকা

নেত্রকোনার ম’দনে বিয়ের দাবিতে প্রে’মিকের বাড়িতে বিষ হাতে অনশনে বসেছেন এক তরুণী (১৯)। এদিকে অনশনের খবর পেয়ে বাড়ি থেকে পালিয়েছেন প্রে’মিক মো. রুমেল।

রবিবার (২ আগস্ট) সকাল এগারটার দিকে উপজে’লার তিয়শ্রী ইউনিয়নের ধুবাওয়ালা গ্রামে এ ঘটনা ঘটে বলে নিশ্চিত করেছেন ম’দন উপজে’লা পরিষদের ভাইসচেয়ারম্যান তোফায়েল আহমেদ ও ম’দন থা’নার উপপরিদর্শক (এসআই) আলমগীর হোসেন।

জানা যায়, আট বছর আগে ওই তরুণীর সাথে এক বিয়ের অনুষ্ঠানে পরিচয় হয় রুমেলের। ধীরে ধীরে তাদের মধ্যে প্রে’মের স’ম্পর্ক গড়ে ওঠে। গত কয়েকদিন ধরেই বিয়ের জন্য রুমেলকে চাপ দিচ্ছিলেন ওই তরুণী।

এর প্রেক্ষিতে পরিবারের লোকজনের কাছে বিষয়টি জানায় রুমেল। তবে, তার পরিবারের লোকজন ওই তরুণীর সাথে রুমেলের বিয়ে দিতে রাজী হয়নি। এটি জানতে পেরে রুমেলের বাড়িতে এসে বিষ হাতে নিয়ে অনশনে বসেন ওই তরুণী।

বিয়ে না করলে আত্মহ’ত্যা করার হু’মকিও দেন তিনি। পরে ম’দন উপজে’লা পরিষদের ভাইসচেয়ারম্যান তোফায়েল আহমেদ আহমেদ গিয়ে বুঝিয়ে ওই তরুণীকে সেখান থেকে নিয়ে আসেন এবং নিজ হেফাজতে রাখেন।

ওই তরুণী বলেন, ‘রুমেল ঢাকার একটি কোম্পানিতে চাকরি করে। সম্প্রতি জানতে পারি ঈদের ছুটিতে সে বাড়িতে এসেছে। শুনেই আমি তার বাড়িতে আসি। এখানে আসতেই আমাকে হে’নস্তা করেছে রুমেলের পরিবারের লোকজন।

আমাকে দেখেই তারা রুমেলকে কৌশলে বাড়ির বাইরে বের করে দিয়েছে। আমা’র সাথে রুমেলের বিয়ে মেনে না নিলে আমি এখানেই আত্মহ’ত্যা করবো। বিষয়টি সুরাহা না হওয়া পর্যন্ত অনশন চলবে।’

এ বিষয়ে জানার জন্য ওই তরুণীর পরিবারের সাথে কথা বললে তাদের পক্ষে স্থানীয় ইউপি মেম্বার জানান, এটা ওই তরুণীর ব্যক্তিগত ব্যাপার। এই বিষয়ে তাদের কিছু বলার নেই। প্রে’মিকের বড় ভাই রাসেল বলেন, ‘আমা’র পরিবারকে ফাঁ’সানো হয়েছে। এটি একটি চক্রান্ত।’

About Utsho

Check Also

ভরিতে স্বর্ণের দাম বা’ড়লো ২৩৩৩ টাকা

ভরিতে স্বর্ণের দাম ২ হাজার ৩৩৩ টাকা বাড়িয়ে নতুন মূল্য নির্ধারণ করেছে বাংলাদেশ জুয়েলার্স সমিতি …

Leave a Reply

Your email address will not be published.