Breaking News

বি’য়ের আগে পরে বহু স’ম্পর্ক, এই অভিনেত্রীকে বাড়ি থেকে বের দেন স্বামী

এক সময়ে চুটিয়ে সিনেমা করেছেন। শাহরুখ খানের সঙ্গে স্ক্রিন শেয়ার করেছেন। আবার রিয়েল লাইফে তারকা ক্রিকেটারের সঙ্গেও নাম জড়িয়েছিল তাঁর। চিনতে পারছেন এই বলি অভিনেত্রীকে?

এক সময়ে এই নায়িকার সঙ্গে এই তারকা ক্রিকেটারের সম্পর্ক নিয়ে বহু জল্পনা ছিল বলিউডের অন্দরে। এক সঙ্গে নৈশভোজ, পার্টি, সিনেমা দেখা-সহ অনেক জায়গাতেই দেখা যেত তাঁকে ও এই তারকা ক্রিকেটারকে।

ইনি কিম শর্মা, ‘মহব্বতেঁ’র সঞ্জনা। ‘ডর’, ‘মহব্বতেঁ’, ‘ফিদা’— এই হিন্দি ছবিগুলির কথা মনে পড়ে? এ সব ছবির কমন ফ্যাক্টর অভিনেত্রী ছিলেন কিম। ১৯৮০ সালে জন্ম মহারাষ্ট্রে।

এর পর মডেলিং দিয়ে তাঁর কেরিয়ার শুরু। দিল্লিতে বেড়াতে গিয়ে নাকি আচমকা অফার আসে এই পেশায় আসার।এর পর একাধিক নামী ব্র্যান্ডের হয়ে কাজ করেছেন।

অভিনয় করেছেন ১৮টি বলিউড ছবিতে। সম্পর্কে বলিউড অভিনেতা অর্জুন রামপালের তুতো বোন কিম। যদিও দাদার সঙ্গে কখনও স্ক্রিন শেয়ার করেননি তিনি।

২০০০ সালে ঐশ্বর্যা-শাহরুখের পাশে ‘মহব্বতেঁ’ ছবিতে অভিনয় করে নজর কাড়েন কিম। সেই ফিল্মের সেট থেকেই প্রেম অভিনেতা যুগল হংসরাজের সঙ্গে।

যদিও সে প্রেম ছিল ক্ষণস্থায়ী। এর পর ২০০৩ সাল পর্যন্ত এক ভিডিয়ো জকি যুধিষ্ঠিরের সঙ্গে নাকি কিম সম্পর্কে ছিলেন।এর পরেই ২০০৪ সালে তাঁর জীবনে আসেন যুবরাজ সিংহ।

ভারতের তারকা ক্রিকেটারের সঙ্গে বহু বার দেখা গিয়েছে তাঁকে। যখন তাঁদের নিয়ে গুঞ্জন চরমে ওঠে, তখনই ব্রেক আপ হয়ে যায় তাঁদের। শোনা যায়, যুবরাজ নাকি কিমকে বিয়ে করতে অস্বীকার করেন।

পরে ২০১৯ সালে একটি পার্টিতে সস্ত্রীক যুবির সঙ্গে ছবি তুলতেও দেখা গিয়েছিল কিমকে।যুবরাজের পর স্পেনের বিখ্যাত গায়ক কার্লোস মারিনের সঙ্গেও কিমের স্বল্পকালীন সম্পর্ক ছিল বলে শোনা যায়।

২০০৮ সালে নাকি তাঁদের এনগেজমেন্টও হয়ে গিয়েছিল। কিন্তু সে সম্পর্কও পরিণতি পায়নি।২০১০-এ কেনিয়ার ব্যবসায়ী আলি পুনজানিকে বিয়ে করেছিলেন কিম। কেনিয়ায় নতুন সংসার পেতেছিলেন। কয়েক বছর পরে সেই সম্পর্কে ফাটল ধরে।

About Utsho

Check Also

ভরিতে স্বর্ণের দাম বা’ড়লো ২৩৩৩ টাকা

ভরিতে স্বর্ণের দাম ২ হাজার ৩৩৩ টাকা বাড়িয়ে নতুন মূল্য নির্ধারণ করেছে বাংলাদেশ জুয়েলার্স সমিতি …

Leave a Reply

Your email address will not be published.