Breaking News

বিছানায় বিয়ের প্রস্তাব পায় সানি লিওন

বলিউড অভিনেত্রী স্বপ্নকি রানী সানি লিওন। কোনো কিছুই যেন নিজের ভেতর চেপে রাখতে পারেন না বলিউডের এই অভিনেত্রী। এজন্য প্রায়ই জীবনের নানা ঘটনা সকলের সামনে ফাঁস করে দেওয়ার নজির রয়েছে তার।

সম্প্রতি সে রকম আরও একটা তথ্য সামনে আনলেন সাবেক এই পর্নোস্টার।এক সাক্ষাৎকারে সানি লিওনকে প্রশ্ন করা হয়েছিল, কীভাবে তিনি বিয়ের প্রস্তাব পেয়েছিলেন? ড্যানিয়েল কি হাঁটু গেড়ে সানির পাণিপ্রার্থী হয়েছিলেন?

উত্তরে সানি যা বললেন, তাতে সবার চোখ কপালে ওঠার মতো অবস্থা। কারণ সাবেক এই পর্নস্টার জানান, ড্যানিয়েলের সাথে বিছানায় থাকার সময়ে বিয়ের প্রস্তাব পেয়েছিলেন। সানির অনামিকায় ড্যানিয়েল নাকি বাগদানের আংটি পরিয়ে দিয়েছিলেন। তবে বিছানায় তারা তখন কেমন অবস্থায় ছিলেন সে কথা খুলে বলেননি সানি।

ওই সাক্ষাৎকারে এই বলিউড অভিনেত্রী জানান, ২০০৮ সালে ড্যানিয়েলের সাথে আমেরিকায় একটি অনুষ্ঠানে দেখা হয়েছিল। সুদর্শন ড্যানিয়েলকে দেখে প্রথম দর্শনে ভাল লাগলেও মনে হয়েছিল মানুষটি সম্পূর্ণ তার বিপরীত। কোনোভাবেই তার সঙ্গে খাপ খান না।

কিন্তু, ড্যানিয়েলের সাথে পরিচয় হতেই ভুল ভাঙে সানির। দু’জনে নাকি একটা রেস্তোরাঁয় বসে ঘণ্টার পর ঘণ্টা ওয়াইন পান করে গিয়েছিলেন। ভুলেই গিয়েছিলেন কোনো খাবারের অর্ডার দিতে।

সানি জানিয়েছেন, ড্যানিয়েল এবং তিনি ভুলেই গিয়েছিলেন তারা রেস্তোরাঁয় বসে আছেন। ড্যানিয়েল নাকি সানিকে জানিয়েছিলেন প্রথম দর্শনেই তিনি প্রেমে পড়েছিলেন। কিন্তু, প্রকাশ করেননি। ৩ বছর লিভ-ইন রিলেশন কাটানোর পর বিয়ে করেছিলেন ড্যানিয়েল-সানি।

সাক্ষাৎকারে তিনি আরও জানান, তিনি একটি সুন্দর জুয়েলারি বক্স কিনবেন বলে ভাবছিলেন। হঠাৎই একদিন ড্যানিয়েল তাকে একটি জুয়েলারি বক্স উপহার দেন। জুয়েলারি বক্সের মধ্যে থাকা আংটি ড্যানিয়েল পকেটে লুকিয়ে রেখেছিলেন। বিষয়টি সানি বুঝতে পারেন যখন বিছানায় ড্যানিয়েল বিয়ের প্রস্তাব দিয়ে আংটিটি পরিয়ে দেন।

About Utsho

Check Also

সৌমিত্র চট্টোপাধ্যায়ের শা’রীরিক অ’বস্থার উ’ন্নতি

করোনায় আক্রান্ত হয়ে কলকাতার বেলভিউ হাসপাতালে চিকিৎসাধীন বাংলা চলচ্চিত্রের কিংবদন্তি অভিনেতা সৌমিত্র চট্টোপাধ্যায়ের শারীরিক অবস্থার …

Leave a Reply

Your email address will not be published.