Breaking News

বাসর রাতে বরের মৃ’ত্যু!

১০ জানুয়ারি শুক্রবার দিবাগত রাত ২টার দিকে , দক্ষিণ চট্টগ্রামের সাতকানিয়া পৌরসভা’র ৭ নম্বর ওয়ার্ডের দক্ষিণ ভোয়ালিয়াপাড়া এলাকায় বাসর রাতে এক যুবকের মৃ’ত্যু হয়েছে।

তার নাম মোহাম্ম’দ ইসমাঈল প্রকাশ ভুট্টু (২৯)। তিনি ওই এলাকার আমান উল্লাহর ছে’লে। এ ঘটনায় পুরো এলাকায় নেমে আসে শোকের ছায়া। এলাকাবাসী জানান, মো’হাম্ম’দ ইসমাঈলের সঙ্গে পৌরসভা’র ছম’দরপাড়া এলাকার ১৩ নম্বর গলির প্রয়াত শাহ আলমের কন্যা কানিজ ফাতেমা জেরিনের বিয়ে ঘরোয়াভাবে অনুষ্ঠিত হয়।

আগের দিন রাতে বরের বাড়িতে গায়ে হলুদের অনুষ্ঠান হয়। ইসমাঈল গত শুক্রবার সন্ধ্যায় নববধূকে ঘরে তোলেন। বিয়ের অনুষ্ঠানে আগত অ’তিথি আপ্যায়নে খাটুনিতে ক্লান্ত-পরিশ্রান্ত লোকজন নতুন বধূ ঘরে তুলে আনন্দঘন সময় কা’টিয়ে বিশ্রামে যাওয়ার পরই সবে নববধূ গেছেন বাসর ঘরে।

এরই মধ্যে বুকে প্রচণ্ড ব্য’থা অনুভব করায় বরকে স্থানীয় একটি হাসপাতা’লে নেওয়া হয়। সেখানেই শেষ নিশ্বা’স ত্যাগ করেন বর। সাতকানিয়া পৌর কাউন্সিলর নেছার আহম’দ চৌধুরী বলেন, মোহাম্ম’দ ইসমাঈল ইলেকট্রিক মিস্ত্রির কাজ করতেন। শুক্রবার তিনি বিয়ে করে ঘরে বউ তুলেছেন মাত্র।

এরই মধ্যে বাসর রাতে হঠাৎ অ’সুস্থ হয়ে বমি করা শুরু করলে তাড়াতাড়ি তাকে কেরানীহাটের একটি বেসরকারি হাসপাতা’লে নেওয়া হয়। সেখানকার চিকিৎসক জানান, হাসপাতা’লে নেওয়ার আগেই ইসমাঈলের মৃ’ত্যু হয়। বিয়ের দিনই ইসমাঈলের মৃ’ত্যুতে পুরো পৌর এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

About Utsho

Check Also

ভরিতে স্বর্ণের দাম বা’ড়লো ২৩৩৩ টাকা

ভরিতে স্বর্ণের দাম ২ হাজার ৩৩৩ টাকা বাড়িয়ে নতুন মূল্য নির্ধারণ করেছে বাংলাদেশ জুয়েলার্স সমিতি …

Leave a Reply

Your email address will not be published.