Breaking News

বাবার পর সাকিবের মাও করো’নায় আ’ক্রান্ত

ক্রিকেটার সাকিব আল হাসানের বাবা মাগুরার কৃষি ব্যাংক কর্মকর্তা মাশরুর রেজার পর মা শিরিন রেজা (৫০) করো’নাভাই’রাসে আ’ক্রান্ত হয়েছেন।

বৃহস্পতিবার (২৩ জুলাই) মাগুরায় সাকিবের মাসহ নতুন করে নয়জনের শরীরে করো’না শনাক্ত হয়েছে। মাশরুর শিরিন রেজার শরীরে তেমন কোনও উপসর্গ না থাকায় তাকে হোম আইসোলেশনে রেখে চিকিৎসা দেওয়া হচ্ছে বলে জানিয়েছেন জেলা স্বাস্থ্য বিভাগ।

মাগুরা সিভিল সার্জন ডাক্তার প্রদীপ কুমার সাহা বিষয়টি নিশ্চিত করে জানান, সাকিব আল হাসানের মা শিরিন রেজাসহ নয়জনের শরীরে নতুন করে করো’না শনাক্ত হয়েছে। নতুন শনাক্তদের মধ্যে ছয়জন পৌর এলাকায় ও সদর উপজেলার তিনজন রয়েছেন।

শিরিন রেজা গেল ২০ জুলাই করো’না পরীক্ষা করতে নমুনা দেন। বৃহস্পতিবার নমুনা পরীক্ষার ফলাফলে তার করো’না পজিটিভ এসেছে। এর আগে সাকিবের বাবা মাশরুর রেজা গেল ১৯ জুলাই করো’নাভাই’রাসে আক্রান্ত হন। জেলায় মোট করো’না আক্রান্তের সংখ্যা ৩৫৫ জন। সুস্থ হয়েছে ১৯২ জন। 

করো’নায় মা’রা গেছেন চারজন।সাকিবের মা-বাবা শহরের সাহাপাড়ার নিজ বাড়িতে হোম আইসোলেশনে রয়েছেন। সামান্য কিছু উপসর্গ ছাড়া দুজনই সুস্থ আছেন বলে জানিয়েছেন সাকিবের বাবা মাশরুর রেজা কুটিল।

About Utsho

Check Also

সেই মা’রিয়াকে নিয়ে খেলায় মা’তলেন ডিসি

সাতক্ষীরার কলারোয়া উপজে’লার হেলতলা ইউনিয়নের খলিসা গ্রামে পরিবারের সব স্বজন হা’রানো সেই মা’রিয়া সুলতানা এখনও …

Leave a Reply

Your email address will not be published.