Breaking News

প্রে’মিকের স’ঙ্গে মেহজাবিনের ভিডিও ফাঁ’স (ভিডিও সহ)

জনপ্রিয় অভিনেত্রী মেহজাবিন চৌধুরীর একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ফাঁস হয়েছে। তার প্রেম-বিয়ে নিয়ে নানা গুঞ্জন ভেসে বেড়ালেও এসব নিয়ে তিনি কখনো মুখ খুলতে রাজি হননি। কিন্তু এবার ফাঁস হওয়া একটি ভিডিও দিয়ে দিচ্ছে সব প্রশ্নের উত্তর।ভাইরাল হওয়া ভিডিওতে এক ব্যক্তির হাত ধরে শপিং মলে ঘুরে বেড়াতে দেখা গেছে মেহজাবিনকে। তাতে মেহজাবিন ঘণিষ্ঠভাবে যার হাত ধরে আছেন তিনি জনপ্রিয় বিজ্ঞাপন নির্মাতা আদনান আল রাজীব।

এর আগেও রাজীবের নাম জড়িয়ে মেহজাবিনের প্রেম-বিয়ের খবর প্রকাশিত হয়েছে। তবে সেসময় রাজীবকে শুধু ভালো বন্ধু হিসেবে দাবি করেছিলেন মেহজাবিন। কিন্তু এই ভিডিও প্রকাশের পর শুধুমাত্র ভালো বন্ধুর চেয়েও বেশি কিছু মনে হচ্ছে তাদের। শোনা যাচ্ছে, শিগগিরই তারা বিবাহ করবেন।

আরো পরুন যে খাবার গুলি ভুলেও খালি পেটে খাবেন না কখনো!ঘুম থেকে উঠে অনেকে অনেক কাজ করে থাকেন। কেউ খালি পেটে পানি পান করেন কেউ বা চা আবার কেউ খালি পেটে কফি পান করে থাকেন। কিন্তু আপনি কি জানেন খালি পেটে কোন খাবারগুলো খাওয়া উচিত আর কোন খাবারগুলো খাওয়া একেবারেই উচিত নয়? খালি পেটে লেবু পানি বা রসুনের কোয়া খাওয়া স্বাস্থ্যের জন্য উপকারী তা আমরা জানি।

এমন কিছু খাবার আছে যা দারুন স্বাস্থ্যকর, কিন্তু খালি পেটে খাওয়া একদমই উচিত নয়। ১। সোডা জাতীয় পানি পানখালি পেটে কোক, মিরিন্ডা, বা সোডা জাতীয় খাবার খেলে কি হবে? এই খাবারগুলো অ্যাসিড লেভেল বৃদ্ধি করে দেয়, যার কারণে অ্যাসিডিটি সমস্যা, বমি বমি ভাব এমনকি জ্বালাপোড়ার সমস্যা দেখা দিয়ে থাকে।

২। কলাস্বাস্থ্যকর এই ফলটি খালি পেটে খাওয়া বেশ ক্ষতিকর। আমরা সবাই জানি কলা ম্যাগনেসিয়ামের একটি বড় উৎস। কিন্তু খালি পেটে কলা খেলে শরীরের ম্যাগনেশিয়ামের পরিমাণ বৃদ্ধি করে দেয়। যার কারণে শরীরে ম্যাগনেশিয়াম এবং ক্যালসিয়ামের মধ্যে ভারসাম্যহীনতা দেখা দেয়। যা হৃদয় ও রক্ত ধমনী জন্য ক্ষতিকর হয়ে থাকে।

৩। টমেটোটমেটোতে প্রচুর পরিমাণে পেকটিন এবং ট্যানিক অ্যাসিড রয়েছে। টমেটো খালি পেটে খেলে, ট্যানিক এবং পেকটিন অ্যাসিডের সাথে গ্যাস্ট্রিক অ্যাসিডের বিক্রিয়া ঘটিয়ে থাকে। যা পাকস্থলীতে পাথর সৃষ্টি করে।৪। টক দইস্বাস্থ্যকর টকদই ও খালি পেটে খাওয়া অস্বাস্থ্যকর। এটি আপনার হজম শক্তি নষ্ট করে দেয়। এমনকি টকদইয়ে পুষ্টিগুণ নষ্ট হয়ে যায় খালি পেটে এটি খাওয়ার কারণে।

৫। মিষ্টি আলুআলুতে টমেটোর মত পেকটিন এবং ট্যানিক অ্যাসিড রয়েছে। যার কারণে খালি পেটে খেলে পাকস্থলীতে পাথর হতে পারে। এমনকি এটি বুক জ্বালাপোড়া, গ্যাসিটের ব্যথার কারণও হয়ে দাঁড়ায়।৬। মশলা জাতীয় খাবারঅতিরিক্ত ঝাল মশলা জাতীয় খাবার স্বাস্থ্যের জন্য ক্ষতিকর। খালি পেটে ঝাল মশলা জাতীয় খাবার খাওয়ার ফলে পাকস্থলীতে গ্যাস সৃষ্টি হয়ে থাকে, যা অ্যাসিডিটিসহ পেটে ব্যথার কারণ হয়ে থাকে।

About Utsho

Check Also

সৌমিত্র চট্টোপাধ্যায়ের শা’রীরিক অ’বস্থার উ’ন্নতি

করোনায় আক্রান্ত হয়ে কলকাতার বেলভিউ হাসপাতালে চিকিৎসাধীন বাংলা চলচ্চিত্রের কিংবদন্তি অভিনেতা সৌমিত্র চট্টোপাধ্যায়ের শারীরিক অবস্থার …

Leave a Reply

Your email address will not be published.