Breaking News

প্রেমিকের সঙ্গে অ’ন্তর’ঙ্গ ছবি ভাইরাল হতেই স’রিয়ে ফেললেন পিয়া বিপাশা

প্রেমিকের সঙ্গে জনপ্রিয় মডেল ও অভিনেত্রী পিয়া বিপাশা অ’ন্তরঙ্গ ছবি প্রকাশ করেছেন। ছবিতে দেখা যাচ্ছে তারা উভয়কে জড়িয়ে রেখেছেন।তবে দেশীয় গণমাধ্যমগুলো যে ইনস্টাগ্রামে ঢুঁ মারতে পারেন সেটা বোধোহয় অনুমানে ছিল পিয়া বিপাশার।

সংবাদ প্রকাশ হতেই অ্যাকাউন্ট থেকে ছবি সরিয়ে ফেলেন এই মডেল ও অভিনেত্রী।ইনস্টাগ্রাম হ্যান্ডেলে আপলোড করা ছবিতে দেখা যাচ্ছে হাস্যোজ্জল অবস্থায় প্রেমিককে জড়িয়ে ধরে রেখেছেন পিয়া। পিয়ার প্রেমিকের চেহারা দেখা যাচ্ছিল না ছবিতে।

এমনকি তার নামও প্রকাশ করেননি এই মডেল। ছবির ক্যাপশনে শুধু লেখা- ‘তোমার প্রতি আমার ভালোবাসা শেষ হবে না। আমার হায়াতি। আলহামদুলিল্লাহ।জানা গেছে, সম্প্রতি বিদেশি প্রেমিকের সঙ্গে বাগদান সেরেছেন পিয়া। চলতি বছরের ২১ জুলাই বাংলাদেশে তাদের আংটি বদল হয়েছে। শিগগিরই বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হবে।

হবু বরের ব্যাপারে পিয়া শুধু জানিয়েছেন, পরিবারের পছন্দেই বিয়ে করছেন তিনি। বর ইউরোপের নাগরিক। আর্মিতে চাকরি করেন।এর আগে মাত্র ১৬ বছর বয়সে বিয়ে হয় পিয়ার। কিন্তু সে সংসার টেকেনি। তার একটি মেয়ে আছে। এবার বিয়ে করে দেশের বাইরে স্থায়ীভাবে বসবাস করার ইচ্ছে প্রকাশ করেছেন পিয়া।

About Utsho

Check Also

সৌমিত্র চট্টোপাধ্যায়ের শা’রীরিক অ’বস্থার উ’ন্নতি

করোনায় আক্রান্ত হয়ে কলকাতার বেলভিউ হাসপাতালে চিকিৎসাধীন বাংলা চলচ্চিত্রের কিংবদন্তি অভিনেতা সৌমিত্র চট্টোপাধ্যায়ের শারীরিক অবস্থার …

Leave a Reply

Your email address will not be published.