Breaking News

প্রিয়াংকার একবার সাজতেই খরচ ২ কোটি ১৯ লাখ টাকার বেশি!

সম্প্রতি যুক্তরাষ্ট্রের লাসভেগাসে বসেছিল জমজমাট আসর বিলবোর্ড মিউজিক অ্যাওয়ার্ডস-২০১৯। আর সেখানে স্বামী নিক জোনাসসহ অন্যরকম এক পোশাকে ও তাক লাগানো সাজসজ্জায় হাজির হয়েছিলেন বলি অভিনেত্রী প্রিয়াংকা চোপড়া।

তার এই পোশাক ও সাজসজ্জার দিকে নজর পড়ে পাপারাজ্জিদের। এমন পোশাক, গহনা আর মেকআপের জন্য কেমন খরচ করলেন তিনি সে খবর ইতিমধ্যে প্রকাশ করেছেন তারা। ভারতীয় এক গণমাধ্যম জানিয়েছে,

বিলবোর্ড মিউজিক অ্যাওয়ার্ডস-২০১৯-এ লালগালিচায় যে প্রিয়াংকা হেঁটেছেন তার সাজসজ্জায় খরচ হয়েছে প্রায় এক কোটি ৮০ লাখ রুপি। বাংলাদেশের মুদ্রায় যার পরিমাণ দুই কোটি ১৯ লাখ টাকার বেশি।

ওই গণমাধ্যমে প্রিয়াংকার সাজের বিস্তারিত বর্ণনায় জানায়, জুহাইর মুরাদের ডিজাইনকৃত সাদা রঙের গাউন পরেছিলেন পিগিচপস। গহনার সবই ছিল হীরকখচিত। নেকলেসটির মূল্য এক লাখ ৬৫ হাজার মার্কিন ডলার।

কানের দুলের মূল্য পাঁচ হাজার ৬০০ মার্কিন ডলার। এটি ছিল বিশ্ববিখ্যাত টিফানি অ্যান্ড কোম্পানির। গলার লকেট বলটিও টিফানির। এর মূল্য ১১ হাজার মার্কিন ডলার।
ম্যাচ করে পরা ব্রেসলেটের দামই নাকি ১২ হাজার মার্কিন ডলার!

এ ছাড়া ভিক্টোরিয়া লাইনের একটি নেকলেস পরেছিলেন, যার মূল্য ৫৫ হাজার মার্কিন ডলার। সেদিন আঙুলে তিনটি আংটি পড়েছিলেন। এর সবই বহু মূল্যের। টি টু চেইন রিংয়ের মূল্য ৮৫০ মার্কিন ডলার ও সাদা সোনায় মোড়া টি-ওয়্যার রিংয়ের মূল্য ৮২৫ মার্কিন ডলার।

এমনকি তার স্যান্ডেল জোড়ার মূল্য ৫০ হাজার রুপি বলে জানা গেছে। সঙ্গের পার্সটি অবশ্য আগেরটির চেয়ে বেশি দামি ছিল না। এটির মূল্য ছিল তিন হাজার ৬২০ মার্কিন ডলার।

বিলবোর্ড মিউজিক অ্যাওয়ার্ডস-২০১৯ নিক জোনাসের সঙ্গে সেই তাক লাগানো সাজে প্রিয়াংকা বলিউড ছেড়ে হলিউডে দিন দিন জনপ্রিয় হয়ে উঠেছেন প্রিয়াংকা চোপড়া। সর্বশেষ হলিউড ছবি ‘ইজ নট ইট রোমান্টিক’ ছবিতে অভিনয় করেছেন তিনি। ‘দ্য স্কাই ইজ পিংক’ নামের ছবির শুটিং শেষ করেছেন প্রিয়াংকা।

এদিকে বলিউডে বেশ কিছু দিন অনুপস্থিত প্রিয়াংকা। ‘বাজিরাও মাস্তানি’ ছবির পর তাকে আর বলি পর্দায় দেখা যায়নি। গত বছরের শেষ দিকে থেকে বেশ আলোচনায় রয়েছেন এ তারকা অভিনেত্রী। তবে তা অভিনয় দিয়ে নয়, প্রায় ১১ বছরের ছোট মার্কিন মুলুকের কণ্ঠশিল্পী নিক জোনাসকে বিয়ে করে বেশ আলোচিত ও সমালোচিত হন এ তারকা।

About Utsho

Check Also

সৌমিত্র চট্টোপাধ্যায়ের শা’রীরিক অ’বস্থার উ’ন্নতি

করোনায় আক্রান্ত হয়ে কলকাতার বেলভিউ হাসপাতালে চিকিৎসাধীন বাংলা চলচ্চিত্রের কিংবদন্তি অভিনেতা সৌমিত্র চট্টোপাধ্যায়ের শারীরিক অবস্থার …

Leave a Reply

Your email address will not be published.