Breaking News

প্রতিদিনই আমাকে ন’গ্ন হতে হয়,এতে লু’কোচুরির কিছু নেই: কোয়েল

খো’লামেলা অভিনয় করলেও টলিউডের কেউ খোলামেলা কথা-বার্তা বলেন না। কিন্তু এ নিয়ে বো’মা ফা’টালেন টলিউড অভিনেত্রী কোয়েল।এক সাক্ষাৎকারে কোয়েল বলেন, অভিনয়ই সব। আর অভিনয়ের জন্য ন’গ্নতাকে সমানে আনতে অ’সুবিধা নেই।

প্রতিদিনই আমাদের ন’গ্ন হতে হয়। এতে লু’কোচুরির কিছু নেই ।কোয়েলের ওই মন্তব্যের পর থেকেই টলিউডে বেশ গু’ঞ্জন শুরু হয়েছে।ক’ঙ্গনা রা’নাওয়াত কিংবা করিনা কাপুরদের মত বি টাউনের দাপুটে অভিনেত্রীরা এসব বললেও কেউ না হয় খুব একটা বিস্মিত হতে হত না।

কিন্তু, রঞ্জিত মল্লিকের কন্যার মুখে এ কথা শুনে একটু অ’বাকই হতে হয়।কোয়েল জানান, স্ব’স্তিকার স’ঙ্গে সমস্যা ছিল, বর্তমানে সেটা মিটে গেছে। ভবিষ্যতে ভাল অফার পেলে অবশ্যই স্ব’স্তিকার সঙ্গে অভিনয় করবেন বলেও স্পষ্ট

জানিয়েছেন এই অভিনেত্রী।তিনি আরো বলেন, স্ব’স্তিকা অনেক সাহসী অভিনেত্রী। তিনি অনেক খোলামেলা এবং অভিনয়েও পারদর্শী। তবে, স্বস্তিকার মত অতটা সা’হসী তিনি এখনও হয়ে উঠতে পারেননি বলেও জানান।

আরো পড়ুন: মা হলেন কোয়েল, সকাল সকাল এল সুখবর
বাংলা ছবির সবচেয়ে বড় নায়িকাদের অন্যতম কোয়েল মল্লিক ও নিসপাল সিংয়ের বিয়ে হয় ২০১৩ সালে। বিয়ের পরে অভিনয় থেকে সাময়িক বিরতি নিলেও আবারও নিয়মিত অভিনয় শুরু করেন। গত বছর কোয়েল অভিনীত ‘মিতিনমাসি’ মুক্তি পাওয়ার পরেই জানা যায় যে অভিনেত্রী মা হতে চলেছেন।

গত ২৮ এপ্রিল ছিল তাঁর জন্মদিন। তার পরেই তাঁর জীবনে এল প্রথম সন্তান। এখনও সন্তানের নামকরণ নিয়ে কোনও তথ্য পাওয়া যায়নি। ভবানীপুরের বিখ্যাত মল্লিক পরিবারের সদস্য, অভিনেতা রঞ্জিত মল্লিকের মেয়ে কোয়েল মল্লিক তাঁর অভিনয় জীবন শুরু করেন নাটের গুরু ছবি দিয়ে।

২০০৩ সালে মুক্তি পেয়েছিল ওই ছবি, নায়কের ভূমিকায় ছিলেন জিৎ। কয়েক বছরের মধ্যেই তাঁর জনপ্রিয়তা আকাশছোঁয়া হয়। সৃজিত মুখোপাধ্যায়ের ছবি ‘হেমলক সোসাইটি’ থেকে তাঁর কেরিয়ারের একটি নতুন পর্যায় শুরু হয়। শুধুমাত্র বাণিজ্যিক ছবির নায়িকা হিসেবে নন, দক্ষ অভিনেত্রী হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করেন।

২০১৯ সালের ছবি মিতিনমাসি-র পরেই জানা গিয়েছিল তিনি সন্তানসম্ভবা। কিন্তু তার পরেও মিতিনমাসি-র সিকোয়েল এবং রক্ত রহস্য-র কাজ শুরু করেছিলেন, যথাসম্ভব সাবধানতা অবলম্বন করে। ১০ এপ্রিল মুক্তি পাওয়ার কথা ছিল রক্ত রহস্য কিন্তু লকডাউন ঘোষণা হওয়ায় তা অনির্দিষ্টকালের জন্য পিছিয়ে গিয়েছে। ছবি মুক্তি না পাওয়ার দুঃখ ভুলিয়ে দেবে অভিনেত্রীর পরিবারে এই নতুন সদস্যের আগমন।

About Utsho

Check Also

সৌমিত্র চট্টোপাধ্যায়ের শা’রীরিক অ’বস্থার উ’ন্নতি

করোনায় আক্রান্ত হয়ে কলকাতার বেলভিউ হাসপাতালে চিকিৎসাধীন বাংলা চলচ্চিত্রের কিংবদন্তি অভিনেতা সৌমিত্র চট্টোপাধ্যায়ের শারীরিক অবস্থার …

Leave a Reply

Your email address will not be published.