Breaking News

পুরুষ বা নারী নয়, কাকে বিয়ে করছেন এই নারী, স্তম্ভিত নেট দুনিয়া, রইলো ‘বর’-এর ছবি

বিয়ের আসরে তিনি একটা নাইটগাউন পরবেন। কিন্তু তাঁর স্বামী কী’ পরবেন, তা তিনি জানাননি। সেটা চ’মক হিসেবেই থাক— বলেছেন প্যাস্কেল। নারী-পুরুষে তো বিয়ে হয়ই।

যৌ’নমুক্তির হাওয়ায় নারীতে নারীতে বা পুরুষে পুরুষে বিয়ের খবরও আজ নতুন কিছু নয়। কিন্তু তাই বলে নিজের লেপকে বিয়ে? শুনতে আজব লাগলেও ঘটনা একেবারেই সত্যি। অন্তত তেমনটাই জানা যাচ্ছে আন্তর্জাতিক সংবাদমাধ্যম ‘মিরর’-এর একটি প্রতিবেদন থেকে।

যু’ক্তরাজ্যের ডেভনের বাসিন্দা ৪৯ বছর বয়সি এই মহিলার নাম প্যাস্কেল সেলিক। তিনি সংবাদমাধ্যমকে জানিয়েছেন, তিনি তাঁর লেপকে বিয়ে করে চলেছেন। কারণ, লেপের সঙ্গেই তাঁর সব থেকে জো’রালো ও ঘনিষ্ঠ স’ম্পর্ক।

পেশায় শিল্পী প্যাস্কেল নিজেকে ‘রূঢ়, রুক্ষ, চ’মকদার, প্রদর্শনকামী’ বলে বর্ণনা করতে ভালবাসেন। সম্প্রতি এক খোলা আমন্ত্রণপত্রে তিনি জানিয়েছেন, যে বা যাঁরা তাঁর সঙ্গে তাঁর লেপের বিবাহকে সেলিব্রেট করতে চান, তাঁর সুস্বাগত।

প্যাস্কেলের মতে, লেপের সঙ্গেই তাঁর সব থেকে ঘনিষ্ঠ স’ম্পর্ক। এতটা ঘনিষ্ঠতা তাঁর সঙ্গে অন্য কারোর কখনওই ঘটেনি। লেপকে জড়িয়ে ধরেই তিনি সব থেকে বেশি সুখ পেয়েছেন জীবনে। সেই কারণেই লেপকে বিয়ে করতে চান তিনি।

কেমন হবে সেই বিয়ে, তার একটা বর্ণনাও দিয়েছেন প্যাস্কেল। বিয়ের আসরে তিনি একটা নাইটগাউন পরবেন। কিন্তু তাঁর স্বামী ‘লেপ’ কী’ পরবেন, তা তিনি জানাননি। সেটা চ’মক হিসেবেই থাক— বলেছেন প্যাস্কেল।

বিয়ের দিন নির্ধারিত হয়েছে ১০ ফেব্রুয়ারি। ডেভনেই বসবে বিয়ের আসর। তার পরেই থাকছে একটা ‘ফ্রি ওয়েডিং পার্টি’। অ’তিথিদের ড্রেস কোড কী’ হবে, তাও জানিয়েছেন প্যাস্কেল।

তাঁর ইচ্ছা, অ’তিথিরা সবাই নাইটগাউন, পাজামা ইত্যাদি রাতপোশাক পরেই হাজির হোন বিয়ের আসরে। বিয়ের আসরকে জমাটি করে তুলতে প্যাস্কেল খ্যাতনামা ওয়েডিং প্ল্যানার অ্যানা ফিৎজেরাল্ডকে বরাত দিয়েছেন।

ওদিকে প্যাস্কেলের ফেসবুক অ্যাকাউন্টে তাঁর রিলেশনশিপ স্টেটাসে জনি বেয়ার্ট-আলব্রেখট নামক জনৈক ব্যক্তির সঙ্গে তাঁর স’ম্পর্কের কথা ঘোষণা করে রয়েছে। লেপকে বিয়ে করার পরে জনির কী’ হবে, সে বিষয়ে কিছুই জানাননি প্যাস্কেল।

About Utsho

Check Also

ভরিতে স্বর্ণের দাম বা’ড়লো ২৩৩৩ টাকা

ভরিতে স্বর্ণের দাম ২ হাজার ৩৩৩ টাকা বাড়িয়ে নতুন মূল্য নির্ধারণ করেছে বাংলাদেশ জুয়েলার্স সমিতি …

Leave a Reply

Your email address will not be published.