Breaking News

পুরুষের অজানা মেয়েদের ৬ গোপন তথ্য!

মে’য়েদের স’ম্পর্কে হাজারটা ভুল ধারণায় ভো’গেন ছে’লেরা।মে’য়েরা যে আ’দপে কেমন— সেই সত্যিটা অনেক পুরুষের কাছেই ‘গো’পন’ ত’থ্য। আজ তেমনই ৬টি গো’পন তথ্য তুলে ধ’রা হচ্ছে। আপনি যদি পুরুষ হন, তাহলে এই ত’থ্য’গুলো অবশ্যই আপনার জানা উচিৎ

১. ত’থাকথিত ‘আধুনিকা’ মানেই যে-কোনও পুরুষের সঙ্গে সেই মে’য়ে শু’য়ে পড়ার জন্য তৈরি— এমনটা ভাবার কোনও কারণ নেই। এটা বৈ’জ্ঞানিকভাবে প্রমাণিত যে, অধিকাংশ মে’য়েই কোনও একটা ন্যূ’নতম মা’নসিক সং’যোগ ছাড়া কোনও

পুরুষের সঙ্গে শা’রী’রিক স’ম্প’র্কে লি’প্ত হতে চান না। কাজেই, কোনও মে’য়ে একটু খাটো পোশাক পরেছে, অথবা কোনও পুরুষের সঙ্গে বার-এ বসে ম’দ্য’পান করছে মানেই আপনার বে’ডরুমেও সে অ’তি অ’নায়াসে চলে যাবে, তা আ’দৌ নয়।

২. ‘নারী চরিত্র বে’জায় জ’টিল’ কিন্তু জ’টিলতর হল মে’য়েদের মে’জাজ বা ‘মু’ড’। ডাক্তারি মত বলে, অধিকাংশ মে’য়েই প্রি’মেন’স্ট্রুয়াল সিন’ড্রো’মে ভো’গেন, অর্থাৎ ঋ’তু’স্রা’ব শুরু হওয়ার আগে নানা রকম শা’রী’রি’ক ও মান’সিক অ’স্ব’স্তি’তে ভোগেন। সেই সময়টায় হঠাৎ হঠাৎ মে’জাজের বদল, এই’মাত্র খুশি তো প’রক্ষণেই রেগে আ’গুন— এম‌নটা হওয়া অ’ত্য’ন্ত স্বা’ভাবিক।

৩. জীবনে এমন বহু পরিস্থিতি আসে যখন কোনও মে’য়ের কাছে তার মা-ই সবচেয়ে আপনজন। যদি ভেবে থাকেন, আপনি কোনও মে’য়েকে ভালবাসেন বলেই সে তার সমস্ত সমস্যা আপনার কাছে উ’জাড় করে দেবে, তাহলে ভুল ভাবছেন।

মে’য়েদের জীবনে এমন অনেক বিষয় থাকে, যেগুলো নিজের মায়ের সঙ্গে আলোচনা করতেই সবচেয়ে স্বচ্ছন্দ বোধ করে তারা, এবং মায়েরাই এই সব বিষয়ে সবচেয়ে কার্যকর পরাম’র্শ দিতে পারেন মে’য়েদের।

৪. মে’য়েদের জীবনে অন্য মে’য়েদেরও প্রয়োজন রয়েছে। মে’য়েদের একটা নিজস্ব জগৎ থাকে, সেখানে পুরুষদের প্রবেশ নিষেধ। মে’য়েদের নিজস্ব আড্ডা, বেড়ানো, গসিপ— সবই থাকে।সেগুলো থেকে তাদের ব’ঞ্চিত করার কোনও মানেই হয় না।

কাজেই আপনি কোনও মে’য়ের স’ঙ্গে প্রে’ম করছেন বলে যদি আশা করেন, সে তার মে’য়ে-বন্ধুদের ছেড়ে স’র্ব’ক্ষণ আপনার সঙ্গে সময় কা’টাবে, তাহলে ভুল করছেন।

৫. গড় হিসেব অনুযায়ী, বি’ছানা’য় চ’রম আন’ন্দ পেতে ছে’লেদের থেকে বেশি সময় লাগে মে’য়েদের। কাজেই শা’রী’রিক মি’লনের সময়ে একজন পুরুষ যদি ভাবেন, তিনি নিজে অ’রগ্যা’জমে পৌঁছচ্ছেন মানে তাঁর স’ঙ্গি’নীও চরম সুখ পাচ্ছেন, তাহলে সেই ধারণা ভুল হওয়ার প্র’বল স’ম্ভাবনা রয়েছে।

৬. মে’য়েরা মি’লনের আগে ফোর ‘প্লে পছন্দ করেন। সমীক্ষা জানাচ্ছে, বেডরুমে যাওয়ার পর দুম করে শা’রীরিক মি’লন শু’রু করে দেওয়া পুরুষদের পছন্দ হতে পারে,মে’য়েদের হয় না।

About Utsho

Check Also

ভরিতে স্বর্ণের দাম বা’ড়লো ২৩৩৩ টাকা

ভরিতে স্বর্ণের দাম ২ হাজার ৩৩৩ টাকা বাড়িয়ে নতুন মূল্য নির্ধারণ করেছে বাংলাদেশ জুয়েলার্স সমিতি …

Leave a Reply

Your email address will not be published.