Breaking News

পা’য়ুপথে সে’ক্স করলে মেয়েদের যে সমস্যা হয়, প্র’ত্যেকের জানা উচিত!

যারা পা’য়ু প’থে সে’ক্স করেন যৌ’নাঙ্গতে মুখ লাগান, তাদেরকে বলছি,সবচেয়ে অবাক লাগার মধ্যে দুইটি বিষয় আপনাদের সামনে তুলে ধরছিঃ ১) যে সব ছেলে মেয়েরা একে অপরের যৌ’নাঙ্গ চু’ষেন- এটা নি’কৃষ্ট বিকৃতি পশু ভিক্তিক যৌ’ন আচারন।

পুশুদের হাত নেই বলে পুরুষ পশু তার না’রী পশুর যৌ’নাঙ্গতে মুখ লাগিয়ে উ’ত্তেজিত করে। কিন্তু মানুষদের হাত আছে, যৌ’নাঙ্গতে মূখ লাগিয়ে উ’ত্তেজিত করার প্রয়োজন নেই। এ ক্ষেত্রে হাতই যথেষ্ট।

তাছাড়া যৌ’নাঙ্গতে মুখ লাগালে যৌ’নাঙ্গতে লেগে থাকা জীবাণু খুব সহজেই আপনার দেহের ভিতরে প্রবেশ করে। ইসলামের কঠোর নিষেধ আছে যৌ’নাঙ্গতে মুখ না লাগানোর। কারণ এই জায়গাটি অ’পবিত্র, না’পাক।

না’পাক জায়গাতে মুখ লাগালে আপনার মুখও অ’পবিত্র, না’পাক হয়ে যাবে। আপনার মূখ যাতে না’পাক না হয়, সে জন্য মহান আল্লাহ বিকল্প ভাবে মায়ের গর্ভে খাবারের ব্যবস্তা করে আপনাকে লালন করেছেন।

যাতে পবিত্র মুখে আপনি আল্লাহর নাম জ’পতে পারেন, তার কালাম পড়তে পারেন। ২) যারা পা’য়ু পথে সে’ক্স করেন- এই কাজটি ইসলামের দিক থেকে জ’গন্য অ’পরাধ। নবীজি বলেছেন যারা এই কাজটি করবে তারা ধং’স হয়ে যাবে।

পা’য়ু পথে যারা সে’ক্স করে তারা জা’হান্নামে যাবে। এই বিষয়ে অনেক হাদিসও আছে, আপনি পিছন দিক থেকে করেন, অথবা সামনে দিক থেকে করেন, আপনাকে সে’ক্স করতে হবে যৌ’নি পথ দিয়েই।

পা’য়ু পথ দিয়ে সে’ক্স করলে না’রীর যৌ’ন অ’ধিকার ল’ঙ্গণ হয়। তাই বিবাহিত ভাই বোনদের প্রতি অনুরোধ রইলো আপনারা সে’ক্স করার সময় এই বিষয়গুলি মাথায় রেখে সে’ক্স করবেন।

About Utsho

Check Also

ভরিতে স্বর্ণের দাম বা’ড়লো ২৩৩৩ টাকা

ভরিতে স্বর্ণের দাম ২ হাজার ৩৩৩ টাকা বাড়িয়ে নতুন মূল্য নির্ধারণ করেছে বাংলাদেশ জুয়েলার্স সমিতি …

Leave a Reply

Your email address will not be published.