Breaking News

পাঁচ দিনের সফরে খুলনায় পরীমনি

করোনা পরিস্থিতির মধ্যে দীর্ঘদিন ঘরবন্দী ছিলেন পরীমনি। বর্তমানে পরিস্থিতিতে শুটিংয়ের অনুমতি থাকায় দীর্ঘ সময় পর আবারও কাজে ফিরেছেন এই চিত্রনায়িকা।

আর তারই অংশ হিসেবে পাঁচ দিনের সফরে খুলনায় গেলেন এ চিত্রনায়িকা। তার সঙ্গে আছেন নির্মাতা রায়হান জুয়েল, আবু হুরায়রা তানভীর, সিয়াম আহমেদসহ অনেকেই।

নির্মাতা রায়হান জুয়েল বলেন, ‘পাঁচ দিনের সফরে বেরিয়েছি। আজ থেকে খুলনার নদী অঞ্চলে শুটিং করব। এরপর আগামী ১০ সেপ্টেম্বর ঢাকায় ফিরে ১১ তারিখ থেকে আবারও শুটিং করব সদরঘাটে।’

আরও পড়ুন: সালমানের লেখা চিরকুটটি যত্ন করে রেখেছি: ববিতাপরীমনি বলেন, ‘মনে হচ্ছে অনেক দিন পর খাঁচা থেকে মুক্তি পেলাম। কাজে ফিরতে পেরে দারুণ লাগছে। কাজে ফিরতে পেরে দারুণ লাগছে।

অসাধারণ একটা টিম। এর আগেও, এই টিমের সঙ্গে শুটিং করে দারুণ কিছু সময় কাটিয়েছি।’এদিকে, চলতি বছর ১৪ মার্চ ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ ছবির শুটিং শুরু হয়।

খুলনায় টানা ২৫ দিন শুটিং করেন তারা। করোনার প্রাদুর্ভাব এবং প্রশাসনের নিষেধাজ্ঞার কবলে পড়ে ৮ দিনের শুটিং বাকি রেখেই ঢাকায় ফিরতে হয় তাদের।

২০১৮-১৯ অর্থবছরে সরকারি অনুদানে মুহাম্মদ জাফর ইকবালের ‘রাতুলের রাত রাতুলের দিন’ উপন্যাস অবলম্বনে নির্মিত হচ্ছে ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’।

এর চিত্রনাট্য করেছেন জাকারিয়া সৌখিন। সিনেমাটির জন্য প্রথমবার গান লিখেছেন ড. মুহম্মদ জাফর ইকবাল।গত ১০ ফেব্রুয়ারি রাজধানীর বিশ্বসাহিত্য কেন্দ্রে ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’র মহরত অনুষ্ঠিত হয়।তথ্যসূত্রঃ সময় নিউজ

About Utsho

Check Also

সৌমিত্র চট্টোপাধ্যায়ের শা’রীরিক অ’বস্থার উ’ন্নতি

করোনায় আক্রান্ত হয়ে কলকাতার বেলভিউ হাসপাতালে চিকিৎসাধীন বাংলা চলচ্চিত্রের কিংবদন্তি অভিনেতা সৌমিত্র চট্টোপাধ্যায়ের শারীরিক অবস্থার …

Leave a Reply

Your email address will not be published.