Breaking News

নিজের মে’য়েকে বিক্রি করে মোবাইল কিনলেন বাবা

নিজের ৩ মাস বয়সী মে’য়েকে বিক্রি করে মোবাইল ও বাইক কিনলেন এক পাষণ্ড বাবা। এ ঘটনায় প্রতিবেশীর অ’ভিযোগের পর উ’দ্ধার হয় শি’শুটি। গ্রে’প্তার করা হয়েছে ওই শি’শুটির মা’কে। ঘটনাটি ঘটেছে ভা’রতের কর্নাট’কের চিক্কাবাল্লাপুর জে’লার তিনাকাল গ্রামে।

পু’লিশ জানিয়েছে, অ’ভিযু’ক্ত ব্যক্তি পেশায় একজন কৃষক। তিন মাস আগে তাঁর স্ত্রী’ একটি কন্যা সন্তানের জন্ম দিয়েছিলেন। কয়েকদিন আগে নতুন বাইক ও মোবাইল কেনার জন্য তাঁর স্বামী সেই কন্যা শি’শুকে ১ লাখ রুপির বিনিময়ে অন্য এক দম্পতির কাছে বিক্রি করে দিয়েছেন।

পরে মে’য়েটিকে দেখতে না পেয়ে প্রতিবেশীরা প্রশাসনকে খবর দিলে অ’ভিযু’ক্ত বাড়ি থেকে পালায়। এরপর বিক্রির অর্থ থেকে ১৫ হাজার রুপি দিয়ে একটি মোবাইল ফোন আর ৫০ হাজার রুপি দিয়ে একটি বাইক কেনেন শি’শুর বাবা। ওই দম্পতির হঠাৎ দামী জিনিস কেনা দেখে স’ন্দেহ হয় এক প্রতিবেশীর।

৩ মাসের শি’শুকন্যাটিকেও কিছুদিন ধরে দেখতে পাচ্ছিলেন না ওই প্রতিবেশী। পরিস্থিতির আঁচ করতে পেরে পু’লিশকে অ’ভিযোগ জানায় ওই দম্পতি। অ’ভিযু’ক্তের স্ত্রী’র কাছ থেকে সমস্ত ঘটনা শোনার পর যে দম্পতির কাছে ওই শি’শুকন্যাকে

বিক্রি করা হয়েছিল তাদের সঙ্গে যোগাযোগ করেন নারী ও শি’শুকল্যাণ দপ্তরের কর্মক’র্তারা। তারপর শি’শুটিকে উ’দ্ধার করে তার মায়ের কোলে ফিরিয়ে দেন। শি’শুটির বাবা এখনো পলাতক। তার খোঁজে তল্লা’শি চালাচ্ছে পু’লিশ। সূত্র : টাইমসনাউ নিউজ

About Utsho

Check Also

ভরিতে স্বর্ণের দাম বা’ড়লো ২৩৩৩ টাকা

ভরিতে স্বর্ণের দাম ২ হাজার ৩৩৩ টাকা বাড়িয়ে নতুন মূল্য নির্ধারণ করেছে বাংলাদেশ জুয়েলার্স সমিতি …

Leave a Reply

Your email address will not be published.