Breaking News

দূর্গা পূজায় নিরাপত্তা নিশ্চিত করতে ডিআইজি’র নির্দেশ

আসন্ন শারদীয় দূর্গাপূজায় সার্বিক নিরাপত্তা নিশ্চিতের জন্য সংশ্লিষ্ট খুলনা বিভাগের ১০ জেলা পুলিশ সুপারকে নির্দেশ দিয়েছেন রেঞ্জ ডিআইজি ড. খন্দকার মহিদ উদ্দিন। রবিবার (১৮ অক্টোবর) অনুষ্ঠিত খুলনা রেঞ্জ পুলিশের সেপ্টেম্বর মাসের অপরাধ পর্যালোচনা সভায় এ নির্দেশণা দেন তিনি।

খুলনা রেঞ্জ অফিস সম্মেলন কক্ষে অনুষ্ঠিত মাসিক অপরাধ পর্যালোচনা সভায় সভাপতিত্ব করেন ডিআইজি ড. খন্দকার মহিদ উদ্দিন। সভার শুরুতে ঝিনাইদহ জেলার নবাগত পুলিশ সুপার মুনতাসিরুল ইসলামকে ফুলের শুভেচ্ছা জানানো হয়। সভাপতির বক্তৃতায় ডিআইজি আইন-শৃঙ্খলা রক্ষা ও অপরাধ দমনে প্রতিরোধমূলক ব্যবস্থা গ্রহন এবং অপরাধ নিয়ন্ত্রণে আইনানুগ যথাযথ ব্যবস্থা গ্রহণের জন্য নির্দেশনা প্রদান করেন।

মামলা তদন্ত কার্যক্রম সুচারুরূপে তদারকির নির্দেশনা দেন। ওয়ারেন্ট ও আলামত নিষ্পত্তির উপর জোর দেন তিনি। এছাড়া বিট পুলিশিং কার্যক্রম সমাজের সকল স্তরে পৌঁছে দেয়ার আহবান জানান। আসন্ন দূর্গাপূজায় সার্বিক নিরাপত্তা নিশ্চিতের জন্য সংশ্লিষ্ট পুলিশ সুপারদের নির্দেশনা প্রদান করেন।

সভায় উপস্থিত ছিলেন অতিরিক্ত ডিআইজি মোঃ হাবিবুর রহমান ও একেএম নাহিদুল ইসলাম, খুলনা রেঞ্জসহ রেঞ্জ কার্যালয়ের অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তা, রেঞ্জের ১০ জেলার পুলিশ সুপার, র‌্যাব, এপিবিএন, নৌ-পুলিশ, ট্যুরিস্ট পুলিশ, পিবিআই এবং গোয়েন্দা সংস্থার প্রতিনিধিগণ।

Check Also

কুয়েট শিক্ষার্থীদের বাড়ি ভাড়া ৩০ শতাংশ মওকুফ!

খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (কুয়েট) প্রথম ও দ্বিতীয় বর্ষের শিক্ষার্থীদের মধ্যে যারা ক্যাম্পাস এলাকায় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *