Breaking News

তাহলে বুবলীও প্রে’গনেন্ট!

চিত্রনায়ক শাকিব খানের সঙ্গে টানা ৯টি সিনেমায় অভিনয় করে তারকা খ্যাতি পাওয়া শবনম বুবলী সিনেমা পাড়া থেকে অনেক দূরে। কতটা দূরে কেউ জানে না।

‘বীর’ সিনেমার শুটিং শেষে দীর্ঘ সময় তাকে দেখা যাচ্ছে না। বুবলী এখন কোথায়? ঢালিউডপাড়া থেকে শুরু করে দেশের সিনেপ্রেমীদের মুখে এখন এই প্রশ্ন।

বুবলী ঢাকায় আছেন এমনটাই মনে করছেন অনেকে, কারণ তার ফোন নাম্বার বন্ধ। তবে প্রশ্ন, ঢাকায় থাকলে রহস্য করছেন, এই রহস্যের নিশ্চয়ই অর্থ আছে। কি সেই অর্থ?

বুবলীকে ফোন দিলে তিনি ধরেননি, তার দেশের ফোন নম্বর খোলা। অথচ ধরছেন না। দীর্ঘদিন ধরে গণমাধ্যম কর্মীদের সঙ্গে কথা বলছেন না বুবলী।

বুবলী নিজেই ঘোষণা দিয়েছিলেন, ‘বীর’ ও ‘ক্যাসিনো’ সিনেমার শুটিং শেষে লম্বা বিরতিতে যাবেন। তবে কেন বিরতিতে যাচ্ছেন তা স্পষ্ট করেননি। আর তার সেই ঘোষণার প্রেক্ষিতে গুঞ্জন ওঠে,

শাকিব খানের সঙ্গে ঘর পেতেছেন বুবলী। তিনি এখন সন্তানসম্ভাবা। সন্তান জন্মদানের উদ্দেশ্যেই বিদেশে পাড়ি জমিয়েছেন। এজন্যই সিনেমা থেকে আপাতত ছুটি নিয়েছেন তিনি।

এদিকে একটি সূত্র বলছে বুবলী এখন যুক্তরাষ্ট্রে। কেন যুক্তরাষ্ট্রে এই প্রশ্নের জবাবে অনেকগুলো প্রসঙ্গ এসে যায়। তবে যুক্তরাষ্ট্রে বুবলী শাকিব খানের নির্দেশনাতেই গিয়েছেন।

সেখানে বুবলীর যাবতীয় `টেক কেয়ার` এর দায়িত্বে রয়েছেন একজন ছোট পর্দার বাংলাদেশি নির্মাতা। যিনি শাকিব খানকে নিয়ে একটি চলচ্চিত্র নির্মাণের ঘোষণা দিয়েছিলেন, যদিও সেই সিনেমার হদিস পাওয়া যাচ্ছে না।

বুবলী যুক্তরাষ্ট্রে কিন্তু তার দেশের ফোন নম্বর খোলা কেন? এই প্রশ্নের জবাবে একটি সূত্র জানায়, শাকিব খান যখন দেশের বাইরে থাকেন তখনও তার দেশের ফোন নম্বর বন্ধ পাওয়া যায় না। অর্থাৎ রোমিং চালু থাকে।

কৌশলগত কারণেই বুবলীর ফোন নম্বর খোলা রাখা হয়েছে। অপু বিশ্বাস যেমন আড়ালে চলে গিয়েছিলেন, বুবলী তেমনই এখন আড়ালে। গণমাধ্যমকর্মীদের যেমন এড়িয়ে চলেছেন অপু বিশ্বাস, বুবলীও তেমনই এড়িয়ে চলছেন।

গত ১৮ ফেব্রুয়ারি একটি বেসরকারি টেলিভিশন খবর প্রচার করে, “অপু বিশ্বাসের পথে হাঁটছেন বুবলী। ২৫ হাজার মার্কিন ডলার দিয়ে বুবলীকে যুক্তরাষ্ট্রে পাঠিয়েছেন শাকিব খান।” সেই খবর নিয়ে তুমুল হৈচৈ পড়ে যায়। সে খবরকে এখনো মিথ্যা প্রমাণ করতে পারেননি বুবলী, কেননা তিনি আড়াল ভাঙেননি।

বুবলীর যোগাযোগ রয়েছে শাকিব খানের সঙ্গে। শাকিব গণমাধ্যম বলছেন, `আমার এতোগুলো ছবির নায়িকা, আমার সঙ্গে তো যোগাযোগ থাকবেই।

বুবলী প্রসঙ্গে `ক্যাসিনো` নায়ক নিরবের সঙ্গে যোগাযোগ করা হয়। নিরব বলেন, বুবলীর সঙ্গে আমার ৫-৬ মাস আগে কথা হয়েছিল। আসলে আমাদের ক্যাসিনোর ছবির শুটিং শেষ হয়ে গিয়েছিল, ডাবিংও করে দিয়েছেন বুবলী। যে কারণে কথা কম হতো। তারপরেও সর্বশেষ যখন কথা হয় তখন তো তিনি ঢাকাতেই ছিলেন।

About Utsho

Check Also

ভরিতে স্বর্ণের দাম বা’ড়লো ২৩৩৩ টাকা

ভরিতে স্বর্ণের দাম ২ হাজার ৩৩৩ টাকা বাড়িয়ে নতুন মূল্য নির্ধারণ করেছে বাংলাদেশ জুয়েলার্স সমিতি …

Leave a Reply

Your email address will not be published.