Breaking News

‘ঢালিউড কুইন’ অপুর জন্য কপাল খুললো মাহির

সম্প্রতি ‘আশীর্বাদ’ নামের নুতন ছবিতে চুক্তিবদ্ধ হয়েছিলেন ‘ঢালিউড কুইন’ খ্যাত নায়িকা অ’পু বিশ্বা’স। চুক্তিবদ্ধ হওয়ার দু’দিন পরেই সিনেমাটি থেকে সরে দাঁড়ান অ’পু।

অবেশেষে এ ছবির নায়িকা হিসেবে চূড়ান্ত হলেন মাহিয়া মাহি। সরকারি অনুদান পাওয়া এ ছবিতে মাহির নায়ক রোশান। এ ছবি দিয়ে প্রথমবারের মতো জুটি বাঁধছেন তারা।

মোস্তাফিজুর রহমান মানিক পরিচালিত ‘আশীর্বাদ’ নামে সিনেমাটি প্রযোজনার পাশাপাশি কাহিনি ও চিত্রনাট্য রচনা করেছেন জেনিফার ফেরদৌস।

আগেই জানা গিয়েছিল রোশান এ ছবিতে অ’ভিনয় করবেন। আর বুধবার (১৯ আগস্ট) রাতে নিশ্চিত হওয়া গেল মাহির ব্যাপারে। ছবির প্রযোজক জেনিফার ফেরদৌস এ বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন।

তিনি বলেন, সরকারি অনুদান পাওয়ার পর থেকেই আশীর্বাদ ছবির প্রধান নারী চরিত্র সুবর্ণার জন্য নায়িকা খুঁজছিলাম। অবশেষে মাহিয়া মাহিকে আম’রা চুক্তিবদ্ধ করেছি।

আশা করছি ইন্ডাস্ট্রির শীর্ষ নায়িকার সঙ্গে আমাদের কাজের দারুণ অ’ভিজ্ঞতা হবে।মাহি জানান, মুক্তিযু’দ্ধভিত্তিক এই ছবির সুবর্ণা চরিত্রটি ঢাকা বিশ্ববিদ্যালয়ের একজন ছা’ত্রীর চরিত্র।

মুক্তিযু’দ্ধের আগের উত্তাল রাজনীতি এবং মুক্তিযু’দ্ধের পটভূমি নিয়ে ছবিটি নির্মাণ করা হচ্ছে। প্রধান চরিত্রে থাকতে পেরে তিনি উচ্ছ্বসিত।পরিচালক মোস্তাফিজুর রহমান মানিক বলেন,

আম’রা এখন পর্যন্ত নায়ক ও নায়িকা চূড়ান্ত করেছি। বাকি অ’ভিনয়শিল্পীদের নাম খুব শিগগিরই ঘোষণা করা হবে। এদিকে ছবিটির পোস্ট প্রোডাকশনের কাজ চলছে।

আগামী মাসের প্রথম সপ্তাহেই এর শুটিং শুরু হবে বলে জানান ‘জান্নাত’খ্যাত এ নির্মাতা।

২০১৯-২০২০ অর্থবছরে সরকারি অনুদানে পূর্ণদৈর্ঘ্য ১৬টি চলচ্চিত্রকে অনুদান দেয়া হয়েছে। এগুলোর মধ্যে অন্যতম ‘আশীর্বাদ’।

About Utsho

Check Also

ভরিতে স্বর্ণের দাম বা’ড়লো ২৩৩৩ টাকা

ভরিতে স্বর্ণের দাম ২ হাজার ৩৩৩ টাকা বাড়িয়ে নতুন মূল্য নির্ধারণ করেছে বাংলাদেশ জুয়েলার্স সমিতি …

Leave a Reply

Your email address will not be published.